IPL 2022: অধিনায়ক Hardik-এর জন্য Gujarat Titans সমৃদ্ধ হয়েছে, জানিয়ে দিলেন Ravi Shastri

টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন কোচের দাবি, সতীর্থদের আপন করে নেওয়ার পাশাপাশি সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্যই ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) -রাশিদ খানরা (Rashid Khan) লিগ টেবিলের শীর্ষে থেকে প্লে-অফ খেলছে।

Updated By: May 24, 2022, 08:50 PM IST
IPL 2022: অধিনায়ক Hardik-এর জন্য Gujarat Titans সমৃদ্ধ হয়েছে, জানিয়ে দিলেন Ravi Shastri
সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জন্যই প্রথমবারই চমক দেখিয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। সমৃদ্ধ হয়েছে আইপিএল-এর (IPL) এই নতুন ফ্রাঞ্চাইজি। এমনটাই খোলা মনে বলে দিলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন কোচের দাবি, সতীর্থদের আপন করে নেওয়ার পাশাপাশি সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্যই ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) -রাশিদ খানরা (Rashid Khan) লিগ টেবিলের শীর্ষে থেকে প্লে-অফ খেলছে।

মঙ্গলবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ার চলার সময়, ম্যাচ সম্প্রচারকারী চ্যানেলে এমন মন্তব্য করেছেন শাস্ত্রী। তিনি বলেন, “চলতি আইপিএল-এ হার্দিক অধিনায়কদের মধ্যে সেরা। এই বিষয়ে কোনও দ্বিমত নেই। হার্দিকের মধ্যে অনেক বদল এসেছে। ওকে অনেক বেশি ধৈর্যশীল মনে হয়েছে। একইসঙ্গে প্রবল চাপের মধ্যেও শান্ত থাকতে দেখেছি। আর এটাই গুজরাত দলের সাফল্যের কারণ।“

 

চলতি প্রতিযোগিতায় নেতৃত্ব দেওয়ার সঙ্গে নিজেকে ফের একবার জাত অলরাউন্ডার হিসেবেও তুলে ধরেছেন হার্দিক। ১৩ ম্যাচে ইতিমধ্যেই করেছেন ৪১৩ রান। গড় ৪১.৩০। স্ট্রাইকরেট ১৩১.৫৩। সঙ্গে রয়েছে চারটি অর্ধ শতরান। বল হাতে এখনও পর্যন্ত চার উইকেট নিয়েছেন তিনি।

আরও পড়ুন: Virender Sehwag: 'বাদ না পড়লে ১০ হাজারের ওপর টেস্ট রান করতাম'! বিস্ফোরক বীরুর নিশানায় কে?

আরও পড়ুন: AB de Villiers: কোহলির খবরেই সিলমোহর! আইপিএল প্রত্যাবর্তন নিশ্চিত করলেন এবিডি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.