Ravi Shastri: তিন-চারে ভয়ঙ্কর এই ব্যাটার! ভারতীয় দলে খেলা সময়ের অপেক্ষা! ভবিষ্যদ্বাণী শাস্ত্রীর

এই ম্যাচে ব্যাট হাতে ঝলসান রাহুল ত্রিপাঠী (Rahul Tripathi)। ৪৪ বলে ৭৬ রানের দুরন্ত ইনিংস খেলেন রাঁচির ব্যাটার। রাহুলের ব্যাটে মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)। ভারতের প্রাক্তন কোচ বলছেন যে, রাহুলের ভারতীয় দলে খেলা শুধু সময়ের অপেক্ষা।

Updated By: May 18, 2022, 07:29 PM IST
Ravi Shastri: তিন-চারে ভয়ঙ্কর এই ব্যাটার! ভারতীয় দলে খেলা সময়ের অপেক্ষা! ভবিষ্যদ্বাণী শাস্ত্রীর
শাস্ত্রী মোহিত রাহুলে

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৫ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। গত মঙ্গলবার হায়দরাবাদের ১৯৩ রান তাড়া করতে নেমে মুম্বই ১৯০ রানে থেমে যায়। এই ম্যাচে ব্যাট হাতে ঝলসান রাহুল ত্রিপাঠী (Rahul Tripathi)। ৪৪ বলে ৭৬ রানের দুরন্ত ইনিংস খেলেন রাঁচির ব্যাটার। রাহুলের ব্যাটে মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)। ভারতের প্রাক্তন কোচ বলছেন যে, রাহুলের ভারতীয় দলে খেলা শুধু সময়ের অপেক্ষা।
 
রাহুলের ভূয়সী প্রশংসা করে শাস্ত্রী এক স্পোর্টস ওয়েবসাইটে বলেন, "জাতীয় দল থেকে ও খুব একটা দূরে নেই। কাউকে যদি বেঞ্চ থেকে খেলানো না হয়, কেউ যদি চোট পায়, তাহলে এই ছেলেটিকে সোজা দলে নেওয়া যাবে। তিন কিংবা চার নম্বরে ও ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। ওর দলে থাকা উচিত। ও মরশুমের পর মরশুম পারফর্ম করছে। আমি নিশ্চিত ওকে খুব কাছ থেকে নির্বাচকরা দেখছেন। ওকে ওর প্রাপ্য খুব জলদিই দেওয়া হবে। রাহুল অত্য়ন্ত ভয়ডরহীন ক্রিকেটার। এটাই ওর গুণ। ও অলরাউন্ড ক্রিকেট খেলতে পারে। ও প্রতিপক্ষের কোনও বোলারকে ভয় পায় না। এটা দেখেও দারুণ লাগে।" এখন দেখার শাস্ত্রীর কথা মেলে কিনা!

আরও পড়ুন: AFC Cup: আই লিগ চ্যাম্পিয়ন Gokulam Kerala চার গোল দিল ATK Mohun Bagan-কে

আরও পড়ুনVVS Laxman-Rahul Dravid: দ্রাবিড়ের সঙ্গে ভারতের কোচের দায়িত্ব সামলাবেন লক্ষ্মণও!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.