Jos Buttler-কে ওপেনিংয়ের প্রস্তাব Yuzvendra Chahal-এর! কী বললেন ইংরেজ ব্য়াটার?

 যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) প্রস্তাব ফেরালেন না জস বাটলার (Jos Buttler)

Updated By: Apr 4, 2022, 03:46 PM IST
Jos Buttler-কে ওপেনিংয়ের প্রস্তাব Yuzvendra Chahal-এর! কী বললেন ইংরেজ ব্য়াটার?
চাহালের প্রস্তাবের উত্তর দিলেন বাটলার

নিজস্ব প্রতিবেদন: যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) শুধু বল হাতেই চমকে দেন না, ভারতীয় স্পিনার একেক সময় সতীর্থদের এমন সব কথা বলে বসেন, যা শুনে তাঁদের চক্ষু চড়কগাছ হয়ে যায়! সম্প্রতি চাহাল রাজস্থান রয়্যালসের ( Rajasthan Royals) ওপেনিং ব্যাটার জস বাটলারকে (Jos Buttler) প্রস্তাব দিয়েছিলেন, তাঁর সঙ্গে ইনিংস ওপেন করার। যা শুনে মাথায় হাত দিয়েছিলেন বিশ্বকাপ জয়ী উইকেটকিপার-ব্যাটার।

রাজস্থান ব্যাক-টু-ব্যাক ম্যাচ জিতেছে আইপিএলে (IPL 2022)! গত শনিবার মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) তারা ২৩ রানে হারিয়ে দেয়। বাটলারের ঝকঝকে সেঞ্চুরিতে (৬৮ বলে ১০০) ভর করে রাজস্থান নির্ধারিত ওভারে ১৯৩ রান তুলেছিল। জবাবে মুম্বই শেষ হয়ে যায় ১৭০ রানে। এই ম্যাচের পর বাটলারকে এক ফ্যান ফেসবুকে প্রশ্ন করেছিলেন যে, চাহালের সঙ্গে তিনি কবে ওপেন করবেন? যা শুনে বাটলার হাসতে হাসতে বলেন, "যুজি ব্যাটিং অর্ডারের ওপরে উঠে আসার আপ্রাণ চেষ্টা করছে। তবে আমার মনে হয় ওর ওপরের দিকে ব্যাট করার জন্য আরও বেশি করে জিমে যাওয়া উচিত।" আগামিকাল রাজস্থান তৃতীয় ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। এই ম্যাচ জিততে পারলেই সঞ্জু স্যামসনরা জয়ের হ্যাটট্রিক করবেন।

আরও পড়ুন: Ashish Nehra: 'ভাল খাও, ভাল ঘুমাও'! নেহরার ছোট্ট পেপ-টক সোশ্যালে ভাইরাল-WATCH

আরও পড়ুনRavindra Jadeja: হারের হ্যাটট্রিক! অধিনায়কত্বের চাপ? মুখ খুললেন 'ইয়েলো আর্মি'র সেনাপতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.