S Sreesanth এবারও আছেন নিলামে! কত টাকা বেস প্রাইস রেখেছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী?

গতবার অবিক্রিত থাকায় চলতি বছর নিজের দাম অনেকটাই কমিয়েছেন শ্রীসন্থ।

Updated By: Jan 26, 2022, 08:57 PM IST
S Sreesanth এবারও আছেন নিলামে! কত টাকা বেস প্রাইস রেখেছেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী?
রাজস্থান রয়্যালসের জার্সিতে এস শ্রীসন্থ

নিজস্ব প্রতিবেদন: আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি হবে আইপিএলের মেগা নিলাম (IPL 2022 Mega Auction)। দু'দিন ধরে বেঙ্গালুরুতে চলবে ক্রোড়পতি লিগের ১৫ তম সংস্করণের খেলোয়াড় বেচাকেনার প্রক্রিয়া। গতবারের মতোই এবারও নিলামে নিজের নাম নথিভুক্ত করিয়েছেন শান্তাকুমারন শ্রীসন্থ (S Sreesanth)। তবে বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় জোরে বোলার নিজের দাম অনেকটাই কমিয়েছেন এবার। গতবছর শ্রীসন্থ নিজের বেস প্রাইস রেখেছিলেন ৭৫ লক্ষ টাকা। কিন্তু কোনও ফ্র্যাঞ্চাইজি তাঁকে না নেওয়ায় তিনি অবিক্রিতই থেকে যান। এবার এক ধাক্কায় ২০ লক্ষ টাকা কমিয়ে বেস প্রাইস রেখেছেন ৫০ লক্ষ টাকা। 

আরও পড়ুন: MS Dhoni: প্রাক্তন শিষ্যে আজও মজে গুরু! চ্যাপেল জানালেন ধোনির মস্তিস্ক কেন আলাদা

আইপিএল স্পট ফিক্সিং কাণ্ডে সাত বছরের নির্বাসন কাটিয়ে গতবছর ঘরোয়া ক্রিকেটে প্রত্য়াবর্তন করেন শ্রীসন্থ। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কেরলের হয়ে বাইশ গজে প্রত্যাবর্তন করেন তিনি। মাঠে ফিরে সেই আগের মতোই আগ্রাসী দেখিয়েছিল ৩৭ বছর বয়সী শ্রীসন্থকে। পুদুচেরির বিরুদ্ধে চার ওভার বল করে ২৯ রান দিয়ে একটি উইকেট নেনও তিনি। আইপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে ২০১৩ সালের অগাস্ট মাসে বিসিসিআই-এর তরফে আজীবন নির্বাসিত করা হয়েছিল বিতর্কিত বোলারকে। ২০১৩-তে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় শ্রীসন্থের সঙ্গেই তাঁর দুই সতীর্থ অজিত চান্ডিলা ও অঙ্কিত চবনের বিরুদ্ধেও স্পট-ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। তাঁদের গ্রেফতার করেছিল দিল্লি পুলিস। তবে ২০১৯ সালের মার্চ মাসে সুপ্রিম কোর্ট শ্রীসন্থের উপর থেকে আজীবন নির্বাসন তুলে নেয় এবংতাঁকে ফের মাঠে ফেরার অনুমতি দেওয়া হয়।

এবার আইপিএলে ১০ দলের লড়াই। সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) আরপিএসজি (RPSG) গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল (CVC Capital) যুক্ত হয়েছে এবারণ আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি নিয়েছে। ফলে শ্রীসন্থের ভাগ্য খুললেও খুলতে পারে। কারণ দুটি নতুন দল জুড়়েছে। শ্রীসন্থ আইপিএলে সুযোগ পেলে ৯ বছর পর প্রত্যাবর্তন করবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.