IPL 2022, MIvsDC: প্রথম হারের পরেই চাপে Rohit Sharma! কিন্তু কেন? জানতে পড়ুন

রবিবার কুলদীপ যাদবের স্পিনের কাছে আত্মসমর্পণ করে মুম্বই। কুলদীপ ১৮ রানে ৩ উইকেট নেন। ফলে ঈশান কিষান ৪৮ বলে ৮১ রানে অপরাজিত থাকলেও নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৭ রানে থেমে যায় মুম্বই।  

Updated By: Mar 27, 2022, 10:18 PM IST
IPL 2022, MIvsDC: প্রথম হারের পরেই চাপে Rohit Sharma! কিন্তু কেন? জানতে পড়ুন
জোড়া সমস্যায় রোহিত। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: একে তো দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে হার দিয়ে এ বারের আইপিএল (IPL 2022) অভিযান শুরু করেছেন। ঋষভ পন্থের (Rishabh Pant) দলের বিরুদ্ধে চার উইকেটে হেরে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এরমধ্যে আবার নতুন সমস্যায় জর্জরিত রোহিত শর্মা (Rohit Sharma)। স্লো ওভার রেটের দায়ে মুম্বই অধিনায়কের ম্যাচ ফি থেকে ১২ লক্ষ টাকা কেটে নেওয়া হল। 

এই বিষয়ে আইপিএল-এর তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, "এ বারের আইপিএল-এ প্রথম অধিনায়ক হিসেবে রোহিতকে স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হল। নির্দিষ্ট সময়ের মধ্যে নির্ধারিত ২০ ওভার শেষ করতে না পারার জন্য রোহিতের ম্যাচ ফি থেকে ১২ লক্ষ টাকা কেটে নেওয়া হল।" 

রবিবার কুলদীপ যাদবের স্পিনের কাছে আত্মসমর্পণ করে মুম্বই। কুলদীপ ১৮ রানে ৩ উইকেট নেন। ফলে ঈশান কিষান ৪৮ বলে ৮১ রানে অপরাজিত থাকলেও নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৭ রানে থেমে যায় মুম্বই। জবাবে ব্যাট করতে নেমে সপ্তম উইকেটে অক্ষর প্যাটেল ও ললিত যাদবের ৭৫ রানের জুটির উপর ভর করে ম্যাচ জিতে নেয় দিল্লি। 

দিল্লির অলরাউন্ডার ললিত ৩৮ বলে ৪৮ রানে অপরাজিত রইলেন। মারলেন ৪টি চার ও ২টি ছয়। অন্যদিকে মাত্র ১৭ বলে ৩৮ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন অক্ষর। বিপক্ষের বোলারদের টার্গেট করে মারলেন ২টি চার ও ৩টি ছয়। ফলে আত্মবিশ্বাস বাড়িয়ে মাঠ ছাড়ল পন্থের দল। 

আরও পড়ুন: IPL 2022, Kuldeep Yadav: দুরন্ত কামব্যাক, ম্যাচের সেরা হয়ে কী বললেন এই চায়নাম্যান? জানতে পড়ুন

আরও পড়ুন: IPL 2022: বন্ধু Kuldeep-এর সাফল্য দেখে উচ্ছ্বসিত Yuzvendra Chahal, করলেন মজার টুইট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.