IPL 2022, MIvsRR: Karun Nair সহজ ক্যাচ মিস করায় হ্যাটট্রিক হাতছাড়া, তবুও আক্ষেপ করছেন Yuzvendra Chahal

রাজস্থানের ৮ উইকেটে ১৯৩ রান তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সকে এক সময় ম্যাচে ফিরে এসেছিল। কিন্তু সেখান থেকে রবিচন্দ্রন অশ্বিন-চাহালের স্পিন জুটির জন্য খেলায় ফিরে আসে সঞ্জু স্যামসনের রাজস্থান।   

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 2, 2022, 10:19 PM IST
IPL 2022, MIvsRR: Karun Nair সহজ ক্যাচ মিস করায় হ্যাটট্রিক হাতছাড়া, তবুও আক্ষেপ করছেন Yuzvendra Chahal
জোড়া উইকেট নেওয়ার পর যুজবেন্দ্র চাহালের সেলিব্রেশন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে কেরিয়ার ও আইপিএল-এ (IPL 2022) প্রথম হ্যাটট্রিক সেরে ফেলতেই পারতেন। কিন্তু করুণ নায়ার (Karun Nair) লোপ্পা ক্যাচ ফেলে দিতেই সুবর্ণ সুযোগ হাতছাড়া করলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। সেটা নিয়ে তাঁর আক্ষেপ রয়েছে। ম্যাচের শেষে সেটা অকপটে জানিয়েও দিলেন এই লেগ স্পিনার। তবে একইসঙ্গে তিনি খুশি। কারণ পাঁচবারের আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) হারিয়ে তাঁর রাজস্থান রয়্যালস (Rajsthan Royals) এখন শীর্ষে রয়েছে। 

করুণ নায়ারের ক্যাচ ফেলে দেওয়া প্রসঙ্গে প্রশ্ন করা হলে চাহাল বলেন, "খারাপ তো লাগছেই। হ্যাটট্রিক করা প্রত্যেক বোলারের কাছে স্বপ্ন। কিন্তু কি আর করা যাবে। ক্যাচ মিস তো খেলার অঙ্গ। তবে ভাল লাগছে আমরা জোড়া ম্যাচ জিতে মাঠ ছাড়লাম। ম্যাচটা খুব আকর্ষণীয় জায়গায় চলে গিয়েছিল। তাই এই ম্যাচ জিতে আরও ভাল লাগছে।" 

রাজস্থানের ৮ উইকেটে ১৯৩ রান তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্সকে এক সময় ম্যাচে ফিরে এসেছিল। কিন্তু সেখান থেকে রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)-চাহালের স্পিন জুটির জন্য খেলায় ফিরে আসে সঞ্জু স্যামসনের (Sanju Samson) রাজস্থান। ১৫তম ওভারে অশ্বিন ভয়ঙ্কর হয়ে ওঠা তিলক বর্মার উইকেট তুলে নেন। তিলক ৩৩ বলে ৬১ রান করে ফিরে যান। এরপর ১৬তম ওভারের প্রথম দুই বলে চাহাল পরপর টিম ডেভিড ও ড্যানিয়েল স্যামসকে আউট করেন। ১৫.১ ওভারে চাহাল এলবিডব্লিউ-র ফাঁদে আউট হন টিম ডেভিড। চাহালের পরের বলে (১৫.২ ওভারে) ড্যানিয়েল স্যামসের দুর্দান্ত ক্যাচ ধরেন জস বাটলার। সেটাই ছিল তাঁর প্রথম ওভার। তৃতীয় বলেই নজির গড়ে ফেলতে পারতেন তিনি। কিন্তু তৃতীয় বলে স্লিপে মুরুগান অশ্বিনের সহজ ক্যাচ ফেলে দেন প্রথম স্লিপে থাকা নায়ার। ফলে চাহালের হ্যাটট্রিক হাতছাড়া হল। 

ওভারের শেষে চাহালের কাছে দুঃখপ্রকাশ করেন করুণ। দু'জনকে আলিঙ্গন করতেও দেখা যায়। চাহাল তাঁর সতীর্থকে ক্ষমা করে দিলেও, করুনের এমন কান্ড দেখার পর সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে উঠেছে। তাঁকে কোনওমতেই ক্ষমা করতে রাজি নয় নেটিজেনরা। 

যদিও চাহাল শেষ পর্যন্ত ৪ ওভারে ২৬ রানে ২টি উইকেট নিয়ে মাঠ ছাড়েন। ২৩ রানে শক্তিশালী মুম্বইকে হারিয়ে শীর্ষে চলে যায় রাজস্থান। 

আরও পড়ুন: IPL 2022, MI vs RR: ব্যাটে Jos Buttler, বলে Chahal, Mumbai-কে হারিয়ে শীর্ষে Rajasthan

আরও পড়ুন: Jos Buttler, IPL 2022: বিস্ফোরক শতরানের পরেও কেন সেলিব্রেশন করলেন না? জানলে চমকে যাবেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.