IPL 2022: আইপিএল শুরুর আগে Hardik Pandya-কে কী বার্তা দিলেন Rohit Sharma?

হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya) আগামীর জন্য শুভেচ্ছা জানালেন রোহিত শর্মা (Rohit Sharma)

Updated By: Mar 23, 2022, 03:22 PM IST
IPL 2022: আইপিএল শুরুর আগে Hardik Pandya-কে কী বার্তা দিলেন Rohit Sharma?
রোহিত শুভেচ্ছা জানালেন হার্দিক পাণ্ডিয়াকে

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) আসন্ন আইপিএলের (IPL 2022) শুভেচ্ছা জানালেন তাঁর প্রাক্তন সতীর্থ হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। পাঁচবারের ও সর্বোচ্চবার আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই। এই দলের চারটি ট্রফি জয়ের সঙ্গে জুড়ে ছিলেন বরোদার তারকা অলরাউন্ডার। মুম্বই দলে হার্দিকের অবদানের কথা স্বীকার করেন রোহিত। এক সাংবাদিক বৈঠকে তিনি বললেন, "মুম্বই ইন্ডিয়ান্সে হার্দিক পাণ্ডিয়ার অবদান অনস্বীকার্য। আমাদের জন্য ও দারুণ কাজ করেছে। ও এখন এক আইপিএল ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন। আমার শুভকামনা রইল পাণ্ডিয়ার জন্য।"

২০১৫ থেকে ২০২১ সাল পর্যন্ত নীল জার্সিতে খেলেছেন পাণ্ডিয়া। মুম্বইয়ের জার্সিতে দুরন্ত ক্রিকেট উপহার দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের দরজা খুলে যায় তাঁর। মুম্বই এই মরশুমে আর পাণ্ডিয়াকে রিটেইন করেনি। রোহিত (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রাখে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। দলে ঠাঁই না পেয়ে পাণ্ডিয়া খুঁজে নেন নতুন ঠিকানা। আইপিএলের অভিষেককারী দল গুজরাট টাইটান্স পাণ্ডিয়াকে ড্রাফটে ১৫ কোটি টাকায় অধিনায়ক করে দলে নেয়।

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে। ফিটনেস ও ফর্ম, জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল হন টিম ইন্ডিয়ার স্টার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর থেকে আর দেশের জার্সিতে তাঁকে দেখা যায়নি এখনও। চোট-আঘাত ও ফিটনেস ইস্য়ুতে জর্জরিত পাণ্ডিয়ার বিসিসিআই-এর বার্ষিক চুক্তিতে সবচেয়ে খারাপ অবনমন হয়েছে। এক ধাক্কায় তিনি  'গ্রেড এ' থেকে নেমে এসেছেন  'গ্রেড সি'-তে। যার মানে বছরে ৫ কোটি টাকা পাণ্ডিয়া এবার থেকে পাবেন ১ কোটি টাকা।আইপিএলের হাত ধরেই কামব্যাক করতে চলেছেন তিনি। 

ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই পান্ডিয়ার জন্য ভাল খবর। অবশেষে ফিটনেস টেস্টে তিনি উতরে গিয়েছেন সম্মানের সঙ্গে। শুধু ফিটনেস টেস্ট দেওয়াই নয়, বোলার হার্দিকেও সন্তুষ্ট বিসিসিআই (BCCI)। জানা গিয়েছে যে পুরনো ছন্দেই নাকি বোলিং করেছেন এই অলরাউন্ডার। এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছেন হার্দিকের।

আরও পড়ুন: Finalissima 2022, Italy vs Argentina: জানুন এই ম্যাচের বিস্তারিত তথ্য

আরও পড়ুন: IPL 2022: ফ্যানদের জন্য বিরাট সুখবর, আইপিএলে ফিরছে দর্শক! জেনে নিন টিকিটের দাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.