IPL 2022: MI-এর প্রাক্তন এই তারকা হোক RCB-র অধিনায়ক! বলছেন Harbhajan Singh

ঈশান কিশানকে নিতে ঝাঁপাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ভবিষ্যদ্বাণী হরভজন সিংয়ের।

Updated By: Feb 11, 2022, 01:36 PM IST
IPL 2022: MI-এর প্রাক্তন এই তারকা হোক RCB-র অধিনায়ক! বলছেন Harbhajan Singh
হরভজন সিং

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল ও পরশু অর্থাৎ শনি-রবি আইপিএলের মেগা নিলাম (IPL Auction 2022)। বেঙ্গালুরুতে দু'দিন ধরে চলবে ৫৯০ জন ক্রিকেটারের ভাগ্যপরীক্ষা। প্রাক নিলাম আবহে ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং (Harbhajan Singh) করে ফেললেন বড় ভবিষ্যদ্বাণী। তিনি বলছেন নিলামে রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) পাখির চোখ হবে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন তারকা ঈশান কিশান (Ishan Kishan)।

হরভজন নিজের ইউটিউব চ্যানেলে বলেন, "ঈশান কিশানের আমি ফ্যান। ও নিজের যোগ্যতায় যে কোনও দিন ৩০ বলে ৭০-৮০ রান করে ম্যাচ বার করে দিতে পারে। আগামী দিনে ও অনেক বড় প্লেয়ার হবে। ওর মতো ক্রিকেটারকে যে কোনও দলের নেতৃত্বের গুরুদায়িত্ব দেওয়া উচিত। বয়স বাড়ার সঙ্গেই দায়িত্ব পেয়ে ও আরও বড় হবে। ও ইতিমধ্যে ঝাড়খণ্ডের অধিনায়ক হয়েছে। আরসিবি অবশ্যই নিলামে ঈশান কিশানকে টার্গেট করবে। যদিও অনেক দলই ওকে পেতে চাইবে। ঈশান প্রচণ্ড স্কিলফুল ক্রিকেটার। প্রথম বল থেকেই আক্রমণ করতে পারে। এরকম দক্ষতা সকলের থাকে না। নতুন যুগের ক্রিকেটে অনেক ক্রিকেটারই প্রথম বল থেকে আক্রমণ করতে চায়। যে দলগুলি ধারাবাহিক ভাবে বহু দেশীয় টুর্নামেন্টে ভাল করে, সেরকম টিমে এরকম ক্রিকেটার প্রয়োজন। ঈশানের ভবিষ্যত উজ্জ্বল।"

আরও পড়ুন: IPL 2022: মালিয়া লড়েছিলেন তাঁর জন্য, এবার জিন্দাল ঝাঁপাবেন এই বোলারকে নিতে! বলছেন অশ্বিন

মুম্বই ইন্ডিয়ান্স দল এবার মোট চার জন ক্রিকেটারকে ধরে রেখেছে। ১৬ কোটি টাকায় অধিনায়ক রোহিত শর্মা, ১২ কোটি টাকায় জসপ্রীত বুমরা, ৮ কোটি টাকায় সূর্যকুমার যাদব, ৬ কোটি টাকায় কায়রন পোলার্ডের সার্ভিস সুনিশ্চিত করেছে পাঁচবারের আইপিএল জয়ী দল। ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে অংশ নেবে মুম্বই ইন্ডিয়ান্স। এখন দেখার তারা ঈশানকে নিতে আগ্রহ প্রকাশ করে কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.