IPL 2022: Gujarat Titans-এর এক্স ফ্যাক্টর এই ক্রিকেটার! নাম জানালেন Shubman Gill

কেকেআর (Kolkata Knight Riders) ছেড়ে এবার গুজরাত টাইটান্সে (Gujarat Titans) শুভমান গিল (Shubman Gill)।

Updated By: Mar 20, 2022, 08:55 PM IST
IPL 2022: Gujarat Titans-এর এক্স ফ্যাক্টর এই ক্রিকেটার! নাম জানালেন Shubman Gill
গিল জানালেন গুজরাতে কে হবেন তারকা

নিজস্ব প্রতিবেদন: ২০১৮-২০২১। চার বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে (Kolkata Knight Riders) আইপিএল খেলেছেন শুভমান গিল (Shubman Gill)। বছর বাইশের তরুণ ব্যাটারের জীবনে কেকেআর (KKR) এখন অতীত। এবার আইপিএলে (IPL 2022) পঞ্জাব পুত্তর খেলবেন অভিষেককারী দল গুজরাত টাইটান্সের (Gujarat Titans) হয়ে। ৮ কোটি টাকায় গুজরাতে তাঁকে দলে নিয়েছে। 

গিল এক সাক্ষাৎকারে বলছেন যে, তাঁর টিমে এক্স ফ্যাক্টর হতে চলেছেন প্রাক্তন নাইট লকি ফার্গুসন (Lockie Ferguson)। নিউজিল্যান্ডের জোরে বোলারের সঙ্গে কেকেআরের ড্রেসিংরুম ভাগ করেছেন গিল। এবার এক সঙ্গে খেলবেন গুজরাতের হয়ে। গিল বলেন, "আমার মনে হয় গুজরাত টাইটান্সে এক্স ফ্যাক্টর হবে লকি ফার্গুসন। আমরা যখন কলকাতা নাইট রাইডার্সে ছিলাম, তখন গিল আমাদের বিরাট সম্পদ ছিল। এখানেও তেমনই হবে। হার্দিক পাণ্ডিয়াকে যদি আমার থেকে পরামর্শ চায়, ও যদি কিছু জানতে চায়। আমি অবশ্যই ওকে সাহায্য করব।"

নতুন দল নিয়ে উচ্ছ্বসিত গিল। তিনি আরও বলেন, "দারুণ একটা দলের অংশ হতে পেরে অবশ্যই ভাললাগছে। আমাকে কেকেআর ধরে রাখেনি। এটা দুর্ভাগ্যজনক। তবে দুর্দান্ত লেগেছে যে, গুজরাত টাইটান্স আমাকে নিয়েছে। আমি কোয়ারেন্টিনে থাকার জন্য় হার্দিক পাণ্ডিয়া ও আশিস নেহরার সঙ্গে যোগাযোগ করতে পারিনি। আমি নিভৃতবাস থেকে বেরিয়েই তাদের সঙ্গে পরিকল্পনা নিয়ে আলোচনা করব। আমি এটা পরিষ্কার করে নেব যে, ব্যক্তিগত ও দলীয় ভাবে দলে আমার কী ভূমিকা হবে।"

গুজরাত ড্রাফট থেকে পান্ডিয়া ছাড়াও রশিদ খান (Rashid Khan) ও গিলকে নিয়ে চমক দিয়েছিল। পাণ্ডিয়াকে ১৫ কোটি টাকায় ক্যাপ্টেন করে দলে এনেছে তারা । বিশ্ববন্দিত আফগান স্পিনার রশিদের জন্য ১৫ কোটি টাকা খরচ করেছে গুজরাত। দলের কোচিং স্টাফের তালিকাও রীতিমতো তারকাখচিত। টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার নেহরাকে যেমন হেড কোচ হিসাবে আছেন, তেমনই ২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কার্স্টেন রয়েছেন দলের মেন্টর হিসাবে।

আরও পড়ুন: Mohit Sharma: ৮ বছরে আমূল বদল, বেগুনি টুপির মালিক এখন আইপিএলে নেট বোলার!

আরও পড়ুনIPL 2022: 'Shah Rukh Khan-কে দেখলে পাগল হয়ে যাব!' বলছেন KKR ক্যাপ্টেন Shreyas Iyer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.