Hardik Pandya, PBKS vs GT, IPL 2022: আগুনে ওপেনিং স্পেল পাণ্ডিয়ার! টুইটারে প্রশংসার ঝড়

গুজরাত ফ্যানদের মন জয় করে নিলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)

Updated By: Apr 8, 2022, 08:41 PM IST
Hardik Pandya, PBKS vs GT, IPL 2022: আগুনে ওপেনিং স্পেল পাণ্ডিয়ার! টুইটারে প্রশংসার ঝড়
হার্দিকে মোহিত ফ্য়ানরা

নিজস্ব প্রতিবেদন: ময়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) পঞ্জাব কিংস (Punjab Kings, PBKS) মুখোমুখি হয়েছে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে। শুক্রবার ব্রেবোর্ন স্টেডিয়ামে টস জিতে পাণ্ডিয়া ব্য়াটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন ময়াঙ্কদের। এদিন গুজরাতের হয়ে ওপেনিং স্পেল করেন মহম্মদ শামি (Mohammad Shami) ও পাণ্ডিয়া। পাণ্ডিয়া দ্বিতীয় ওভারে বল করতে এসে ময়াঙ্কের উইকেট তুলে নেন। ৫ রান করে আউট হন পঞ্জাবের অধিনায়ক। পাণ্ডিয়ার আগুনে স্পেল দেখে টুইটারাত্তিরা প্রশংসার ঝড় তুলেছেন।

পনেরোতম আইপিএলে (IPL 2022) কি হার্দিক বল করবেন গুজরাত টাইটান্সের (Gujarat Titans) জার্সিতে? এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। আইপিএলের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে নির্দিষ্ট কোটার চার ওভার বল করেই সেই উত্তর দিয়েছিলেন বরোদার তারকা অলরাউন্ডার। পাওয়ারপ্লে-র পর দ্বিতীয় পরিবর্ত বোলার হিসাবে নিজেকে সেই ম্যাচে ব্যবহার করেছিলেন হার্দিক। সর্বোচ্চ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায় বলও করেছিলেন তিনি। ৪ ওভার বল করে পাণ্ডিয়া ৩৭ রান দেন। তাঁর ইকনমি ছিল ৯.২৫। ৬টি চার ও ১টি ছয় হজম করেন তিনি। 

হার্দিক যে এই মরশুমে বল করবেন তার ইঙ্গিত ছিল আগেই। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই হার্দিকের বোলিং আপডেট এসেছিল। হার্দিক শুধু ফিটনেস টেস্টেই সসম্মানে উত্তীর্ণ হননি। বোলার হার্দিকেও সন্তুষ্ট হয়েছিল বিসিসিআই (BCCI)। জানা গিয়েছিল যে পুরনো ছন্দেই নাকি তিনি বোলিং করেছেন। শোনা গিয়েছিল এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছিলেন হার্দিকের।

আরও পড়ুন: IPL 2022: Team India-র কোন 'ব্যর্থ তারকা'কে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে দেখতে চাইছেন Ravi Shastri? জানতে পড়ুন

আরও পড়ুনদেখুন: David Warner এবার Salman Khan! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.