IPL 2022: Hardik Pandya করলেন বল, টুইটারে হৃদয় জিতলেন Wasim Jaffer!

হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) বল হাতে প্রত্যাবর্তনকে স্বাগত জানাতে ওয়াসিম জাফরের (Wasim Jaffer) অনবদ্য টুইট।

Updated By: Mar 29, 2022, 02:29 PM IST
IPL 2022: Hardik Pandya করলেন বল, টুইটারে হৃদয় জিতলেন Wasim Jaffer!
পাণ্ডিয়ার জন্য জাফরের সরস টুইট

নিজস্ব প্রতিবেদন: গুজরাত টাইটান্স (Gujarat Titans) বনাম লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) ম্যাচে ফের বল করলেন হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। ২০১৯ সালের আইপিএল ফাইনালে শেষবার এই টুর্নামেন্টে বল করেছিলেন হার্দিক। তারপর ফের বল করলেন গুজরাতের ক্যাপ্টেন। 

পনেরোতম আইপিএলে (IPL 2022) কি হার্দিক বল করবেন গুজরাত টাইটান্সের (Gujarat Titans) জার্সিতে? এটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। অবশেষ পুরো নির্দিষ্ট কোটার চার ওভার বল করেই সেই উত্তর দিয়েছেন বরোদার তারকা অলরাউন্ডার। 

এদিন টস জিতে হার্দিক ব্যাট করতে পাঠান কেএল রাহুলের লখনউকে। ম্যাচের সপ্তম ওভারে বল করতে আসেন হার্দিক। পাওয়ারপ্লে-র পর দ্বিতীয় পরিবর্ত বোলার হিসাবে নিজেকে ব্যবহার করেন হার্দিক। তাঁকে বল হাতে দেখেই ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer) যথারীতি স্বভাবসিদ্ধ রসিক ভঙ্গিমায় টুইট করেন।

হার্দিকের বোলিং নিঃসন্দেহে শুধু তাঁর ফ্র্য়াঞ্চাইজির জন্যই নয়, ভারতীয় দলের জন্যও বিরাট স্বস্তির খবর। হার্দিককে বল হাতে দেখার জন্য় মুখিয়ে ছিলেন অনেকে। প্রতীক্ষার অবসান ঘটেছে, বোঝাতেই জাফর অজয় দেবগণ (Ajay Devgn) ও টাবু (Tabu) অভিনীত বিজয়পথ (Vijaypath) ছবির 'আইয়ে আপকা ইন্তেজার থা' (Aayiye Aapka Intezaar Tha) গানটি ব্যবহার করেন। হার্দিক সর্বোচ্চ ১৩৯.৫ কিমি প্রতি ঘণ্টায় বল করেছেন। ৪ ওভার বল করে পাণ্ডিয়া ৩৭ রান দেন এদিন। তাঁর ইকনমি ছিল ৯.২৫। ৬টি চার ও ১টি ছয় হজম করেন তিনি।

হার্দিক যে এই মরশুমে বল করবেন তার ইঙ্গিত ছিল আগেই। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই হার্দিকের বোলিং আপডেট এসেছিল। হার্দিক শুধু ফিটনেস টেস্টেই সসম্মানে উত্তীর্ণ হননি। বোলার হার্দিকেও সন্তুষ্ট হয়েছিল বিসিসিআই (BCCI)। জানা গিয়েছিল যে পুরনো ছন্দেই নাকি তিনি বোলিং করেছেন। শোনা গিয়েছিল এনসিএ-র ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman), এনসিএ-র ফিজিও, টিম ইন্ডিয়ার (Team India) ফিজিও নীতিন প্যাটেল ফিটনেস টেস্ট নিয়েছিলেন হার্দিকের।

আরও পড়ুন: IPL 2022, Ayush Badoni: অভিষেকেই আইপিএল ইতিহাস! কে এই LSG-র Baby AB?

আরও পড়ুনIPL 2022, GT vs LSG: জিতেই আইপিএল অভিযান শুরু করল অভিষেককারী Gujarat Titans

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.