শুরু হল IPL 9, কেমন হল উদ্বোধন? (দেখুন ভিডিও)

T-20 বিশ্বকাপের রেশ মিটতে না মিটতেই শুরু হয়ে গেল IPL-এর জ্বর। তবে, আগের বারগুলির মতো ধামাকাদার নয়। বরং তুলনামূলকভাবে অনেকটা জৌলুসহীনভাবেই শুরু হল IPL 9। টুর্নামেন্টটা ক্রিকেটের হলেও, উদ্বোধনী অনুষ্ঠানে সেভাবে ক্রিকেটীয় কোনও ছোঁয়াই থাকল না। ৮ দলের অধিনায়কদের শপথগ্রহণ ছাড়া আর কোনও পারফরম্যান্স ছিল না।

Updated By: Apr 9, 2016, 10:33 AM IST
শুরু হল IPL 9, কেমন হল উদ্বোধন? (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : T-20 বিশ্বকাপের রেশ মিটতে না মিটতেই শুরু হয়ে গেল IPL-এর জ্বর। তবে, আগের বারগুলির মতো ধামাকাদার নয়। বরং তুলনামূলকভাবে অনেকটা জৌলুসহীনভাবেই শুরু হল IPL 9। টুর্নামেন্টটা ক্রিকেটের হলেও, উদ্বোধনী অনুষ্ঠানে সেভাবে ক্রিকেটীয় কোনও ছোঁয়াই থাকল না। ৮ দলের অধিনায়কদের শপথগ্রহণ ছাড়া আর কোনও পারফরম্যান্স ছিল না।

মুম্বইয়ের সর্দার বল্লভভাই স্টেডিয়ামে ২ ঘণ্টা ১৫ মিনিটের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ডি জে ব্র্যাভোর “চ্যাম্পিয়ন ড্যান্স”। আর সেই ড্যান্স তারিয়ে তারিয়ে উপভোগও করলেন দর্শকরা। মঞ্চে ব্র্যাভোর সঙ্গে পা মেলাতে দেখা গেল ‘বাজিরাও’ রণবীরকে। IPL 9 উদ্বোধনী অনুষ্ঠানের শো-স্টপার ছিলেন রণবীর। নিজেদের সিজলিং পারফরম্যান্সে দর্শকদের মনোরঞ্জন করলেন ক্যাটরিনা এবং জ্যাকলিনও। ছিলেন হানি সিং ও অঙ্কিত তিওয়ারিও।

দেখুন IPL 9-এর উদ্বোধনী ভিডিও-

.