বেটিংয়ের অভিযোগে ধৃত তিনজন নাম বলল, গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের

দশম আইপিএলে বেটিংয়ের সঙ্গে জড়িয়ে গেল গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের নাম! সম্প্রতি কানপুর পুলিস গ্রেফতার করেছে তিন সন্দেহভাজন বুকিকে তাদের জেরা করার সময়ই গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের নাম জানতে পেরেছেন তাঁরা। বিসিসিআইও জানিয়েছে যে, তাদের দুর্নীতি দমন শাখা ওই বিশেষ ক্রিকেটারদের গতিবিধির উপর নজর রেখেছে।

Updated By: May 12, 2017, 02:03 PM IST
বেটিংয়ের অভিযোগে ধৃত তিনজন নাম বলল, গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের

ওয়েব ডেস্ক: দশম আইপিএলে বেটিংয়ের সঙ্গে জড়িয়ে গেল গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের নাম! সম্প্রতি কানপুর পুলিস গ্রেফতার করেছে তিন সন্দেহভাজন বুকিকে তাদের জেরা করার সময়ই গুজরাট লায়ন্সের দুই ক্রিকেটারের নাম জানতে পেরেছেন তাঁরা। বিসিসিআইও জানিয়েছে যে, তাদের দুর্নীতি দমন শাখা ওই বিশেষ ক্রিকেটারদের গতিবিধির উপর নজর রেখেছে।

আরও পড়ুন স্মিথ, ওয়ার্নার, কামিন্সদের আর দেখা যাবে না আইপিএলে?

প্রসঙ্গত, গ্রেফতার হওয়া তিনজনের কাছ থেকে ৪০.৯০ লাখ টাকা উদ্ধার করেছে পুলিস। সঙ্গে পাঁচটি মোবাইল ফোনও। ওই তিনজন হল, রমেশ নয়ন শাহ (থানের ব্যবসাদার), রমেশ কুমার, বিকাশ চৌহান। দুজনই কানপুরের বাসিন্দা। উত্তরপ্রদেশ পুলিস এই তিনজনকে গ্রেফতার করেছে যে হোটেল থেকে, সেই হোটেলই ছিলেন গুজরাট লায়ন্স এবং দিল্লি ডেয়ার ডেভিলস দলের ক্রিকেটাররা। এদের মধ্যে রমেশ কুমার বরাত পেয়েছিল, মাঠে হোর্ডিং লাগানোর। শাহর হাত রয়েছে আজমেরের বড় বেটিং চক্রর সঙ্গে। সেই খবর আদান প্রদান করত। এখন দেখার যে, অভিযুক্তরা যে দু'জন গুজরাট লায়ন্সের ক্রিকেটারের কথা বলেছেন, তাঁরা সত্যিই বেটিং চক্রের সঙ্গে জড়িয়ে কিনা। তাঁরা দু'জন কে কে, সেটাও অবশ্য সরকারিভাবে জানানো হয়নি।

আরও পড়ুন ৫৭ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ব্যাক টু ব্যাক ফাইনালে রিয়াল মাদ্রিদ

.