IPL 2021: মরুদেশেই আয়োজিত হবে টুর্নামেন্টের বাকি ম্যাচে, ঘোষণা BCCI-এর

সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে হতে পারে টুর্নামেন্ট: সূত্র

Updated By: May 29, 2021, 02:10 PM IST
IPL 2021: মরুদেশেই আয়োজিত হবে টুর্নামেন্টের বাকি ম্যাচে, ঘোষণা BCCI-এর

নিজস্ব প্রতিবেদন: প্রত্যাশা মতোই আইপিএল-এর বাকি ম্যাচগুলো হতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহিতে। বিসিসিআই-এর তরফে জানান হয়েছে, ফের  (মরুদেশে শুরু হবে আইপিএল ২০২১। সম্ভবত সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে হতে পারে টুর্নামেন্ট।

শনিবার বিশেষ সাধারণ সভায় (এসজিএম) সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) আইপিএলের বাকি ম্যাচগুলো করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই (BCCI)। বিসিসিআই-এর  ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা সংবাদ সংস্থা এএনআইকে বিষয়টি নিশ্চিতও করেছেন। সূত্রের খবর, ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে টুর্নামেন্ট। ফাইনাল হতে পারে ৯ অক্টোবর। যদিও বিসিসিআই (BCCI)-এর তরফে এখনও তারিখ নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই সূত্রের খবর। এর পাশাপাশি, টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) আয়োজনের বিষয়ে সিদ্ধান্তের জন্য কিছুটা সময় চেয়ে নিয়েছে বিসিসিআই (BCCI)। 

আরও পড়ুন:'ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে', বাবাকে মনে করে পোস্ট করলেন Sourav

আরও পড়ুন: টুইটারে Suryakumar ফলো করলেন Ashwinকে! ভারতীয় স্পিনারের প্রতিক্রিয়া ঝড় তুলে দিল সোশ্যালে

প্রসঙ্গত, এখনও আইপিএলে ৩১টি ম্যাচ বাকি রয়েছে। যা আয়োজন করতে না পারলে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রায় ২৫০০ কোটি টাকার ক্ষতি হবে। ফলে সৌরভ গঙ্গোপাধ্যায় অ্যান্ড কোং প্রথম থেকেই আইপিএল চালু করতে মরিয়া চেষ্টা চালাচ্ছিল এবং সেক্ষেত্রে বোর্ডের পছন্দের বিকল্প ভেন্যু ছিল সংযুক্ত আরব আমিরশাহি।

.