টুইটারে Suryakumar ফলো করলেন Ashwinকে! ভারতীয় স্পিনারের প্রতিক্রিয়া ঝড় তুলে দিল সোশ্যালে

এদিন সূর্যকুমার যাদব  অশ্বিনকে টুইটারে ফলো করা শুরু করেন।

Updated By: May 28, 2021, 08:51 PM IST
টুইটারে Suryakumar ফলো করলেন Ashwinকে! ভারতীয় স্পিনারের প্রতিক্রিয়া ঝড় তুলে দিল সোশ্যালে

নিজস্ব প্রতিনিধি: সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় আর অশ্বিন (R Ashwin)। সাম্প্রতিক যে কোনও ইস্যুতেই দেশের সিনিয়র স্পিনারের মন্তব্য থাকে নেটমাধ্যমে। কখনও তিনি কড়া ভাষায় তো কখনও হাস্যরস মিশিয়েই টুইট পোস্ট করেন চেন্নাইয়ের বোলার। শুক্রবার অশ্বিন রীতিমতো ট্রোল করে দিলেন তাঁর অনুজ সতীর্থকে। 

আরও পড়ুন: COVID-19: করোনাক্রান্ত পরিবারের ভয়ঙ্কর অভিজ্ঞতা শোনালেন Ashwin, রাতের পর রাত না ঘুমিয়ে খেলেছেন IPL!

এদিন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) অশ্বিনকে টুইটারে ফলো করা শুরু করেন। আর সেটাই অশ্বিনের টুইট পোস্টের বিষয় হয়ে দাঁড়ায়। অশ্বিন মজা করে জনপ্রিয় প্রবাদ "স্কাই ইজ দ্য লিমিট" লিখেই পোস্ট করেন। এখানে বলে দেওয়ার প্রয়োজন নেই কেন অশ্বিন এই কথা লিখলেন, কারণ সূর্য কুমারের নামেই সূর্য রয়েছে, আর অশ্বিন বোঝালেন তিনি সূর্যের স্পর্শ পেয়েছেন, অর্থাৎ আকাশই তাঁর সীমা। অশ্বিনের এই টুইট ২৬ হাজারের ওপর ফলোয়ার লাইক করেছেন।

অশ্বিন এই মুহূর্তে রয়েছেন মুম্বইতে। দীর্ঘ সফরে ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে তিনি রয়েছেন হোটেলের বায়ো বাবলে। আগামী ২ জুন ভারত ব্রিটিশ মুলুকে রওনা দেবে। তার আগে  টিমের প্লেয়ারদের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে হোটেলের জৈব বলয় সুরক্ষার মধ্য়ে। 

অন্যদিকে সূর্যকুমার আসন্ন শ্রীলঙ্কা সফরে ভারতের টি-২০ ও ওয়ানডে দলে সুযোগ পাবেন বলেই মনে করা হচ্ছে। চলতি বছর মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাটিতে ভারতের জার্সিতে টি-২০ অভিষেক করেছেন। জুলাইতে দ্বীপরাষ্ট্রে ভারত তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলতে যাবে।

.