Pragyan Ojha: 'কিংবদন্তিকে তাঁর মতামতের ব্যাখ্যা দিতে হচ্ছে! ইকোসিস্টেমেই সমস্যা'

বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag)  টুইট বিতর্ক নিয়ে মুখ খুললেন  প্রজ্ঞান ওঝা (Pragyan Ojha)।

Updated By: Apr 8, 2022, 06:12 PM IST
Pragyan Ojha: 'কিংবদন্তিকে তাঁর মতামতের ব্যাখ্যা দিতে হচ্ছে! ইকোসিস্টেমেই সমস্যা'
শেহওয়াগেরটুইট বিতর্ক নিয়ে মুখ খুললেন প্রজ্ঞান ওঝা

নিজস্ব প্রতিবেদন: ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag) একটি টুইট নিয়ে সম্প্রতি বিস্তর বিতর্ক হয়েছে। বীরুর সহজ সরল রসিকতায় রেগে অগ্নিশর্মা হয়ে যান রোহিত শর্মা (Rohit Sharma) ও মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ফ্যানরা। যার ফলে শেহওয়াগকে তাঁর টুইটের ব্যাখ্যা দিতে ফের টুইট করতে হয়। আর এই বিষয়টিই মেনে নিতে পারছেন না ভারতের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা (Pragyan Ojha)। টুইট করে হতাশা ও ক্ষোভ প্রকাশ করলেন প্রজ্ঞান।

গত বুধবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) পাঁচ উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) কেকেআর অলরাউন্ডার প্যাট কামিন্স (Pat Cummins) মাত্র ১৫ বলে ৫৬ রানে অপরাজিত থেকে দলকে এনে দেন অবিশ্বাস্য জয়। কামিন্স ও কেকেআরকে শুভেচ্ছা জানিয়ে বীরু লিখেছিলেন, "মু সে নিভালা ছিন লিয়া...সরি বড়া পাও ছিন লিয়া। প্যাট কামিন্সের অন্যতম পাগল করে দেওয়া ক্লিন হিটিং দেখলাম। ১৫ বলে ৫৬।"

মহারাষ্ট্র তথা মুম্বইয়ে অত্যন্ত জনপ্রিয় খাবার বড়া পাও। মুম্বইয়ের হাত থেকে কেকেআরের ম্যাচ ছিনিয়ে আনাকে বোঝাতেই বীরু বড়া পাওয়ের প্রসঙ্গ টেনেছিলেন। রোহিতের ফ্যানরা ক্ষোভ প্রকাশ করায় বীরু ফের টুইট করে লিখেছিলেন, "বড়া পাওয়ের প্রসঙ্গ টেনেছি মুম্বইয়ের জয়ের প্রসঙ্গে। কারণ মুম্বই এমনটা একটা শহর যারা বেঁচে থাকে বড়া পাওয়ের জন্য়। আরে রোহিতের ফ্যানরা ঠান্ডা পানীয় নাও। আমি তোমাদের অনেকের থেকেই রোহিতের অনেক বড় ফ্যান।"

এই প্রসঙ্গে ওঝা টুইটারে লেখেন, "আমাদের ইকোসিস্টেমেই সমস্যা রয়েছে। খেলার একজন কিংবদন্তিকে তাঁর মতামতের ব্যাখ্যা দিতে হচ্ছে! কারণ কিছু পরিচয়হীনদের ট্রোল!"বীরু সাধারণত একবার টুইট করে তার ব্য়খা দিতে ফের টুইট করেন না। এবার ট্রোলের শিকার হয়েই তার ব্যতিক্রম ঘটালেন।

আরও পড়ুন:  IPL 2022: Virender Sehwag-এর Vada Pav টুইট! রেগে লাল Rohit Sharma-র ফ্যানরা!

আরও পড়ুনDale Steyn: 'তুমি ফেরারি, প্রথম গিয়ারে শুরু করবে!' কিংবদন্তির গুরুমন্ত্র ভারতীয়কে —Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.