Dale Steyn: 'তুমি ফেরারি, প্রথম গিয়ারে শুরু করবে!' কিংবদন্তির গুরুমন্ত্র ভারতীয়কে —Watch

ডেইল স্টেইনের (Dale Steyn) মতো কিংবদন্তির থেকেই বোলিং পাঠ নিচ্ছেন কার্তিক ত্যাগী (Kartik Tyagi) 

Updated By: Apr 8, 2022, 05:13 PM IST
Dale Steyn: 'তুমি ফেরারি, প্রথম গিয়ারে শুরু করবে!' কিংবদন্তির গুরুমন্ত্র ভারতীয়কে —Watch
স্টেইনের ক্লাসে ত্যাগী

নিজস্ব প্রতিবেদন: দেশের অন্যতম সেরা তরুণ প্রতিভাবান ফাস্ট বোলারদের মধ্যে তিনি। উত্তরপ্রদেশের বছর একুশের কার্তিক ত্যাগী (Kartik Tyagi) ২০২০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সকলকে চমকে দিয়েছিলেন তাঁর গতিতে। সেবার আইসিসি-র শো পিস ইভেন্টে তুলে নিয়েছিলেন ১১টি উইকেট। বিশ্বকাপে আগুনে পারফরম্য়ান্স করেই ত্যাগী ঢুকে পড়েন আইপিএলে। রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ১ কোটি ৩০ লক্ষ টাকায় দলে নিয়েছিল ত্যাগীকে। 

আইপিএল অভিষেকে ১০ ম্যাচ খেলে ৯ উইকেট নিয়ে নজরে এসেছিলেন ত্যাগী। কিন্তু গতবছর চোটের কারণে মাত্র চারটি ম্যাচ তিনি খেলার সুযোগ পান রাজস্থানের হয়ে। চলতি বছর ত্যাগীকে আর রিটেইন করেনি রাজস্থান। ত্যাগীকে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) দলে নেয় ৪ কোটি টাকায়। এবার তিনি 'অরেঞ্জ আর্মি'র সেনা। হায়দরাবাদে এসে ত্যাগী ফাস্টবোলিং কোচ হিসাবে পেয়েছেন ডেইল স্টেইনকে (Dale Steyn)।

প্রোটিয়া কিংবদন্তির থেকে গতি এবং সুইয়ের পাঠ নিচ্ছেন ত্যাগী। প্রাক্তন বিশ্ববন্দিত বোলারের সঙ্গে ত্যাগীর কথোপকথনের ভিডিও শেয়ার করেছে সানরাইজার্স। ত্যাগীকে  অসাধারণ গুরুমন্ত্র দিয়েছেন বিশ্বের প্রাক্তন এক নম্বর। স্টেইন বলেন, "তুমি ফেরারি। প্রথম গিয়ারে শুরু করবে! সেখান থেকে যাবে সিক্সথ গিয়ারে। ধীরে ধীরে কিন্তু নিশ্চিত ভাবেই যাবে তুমি।" ত্যাগী জানিয়েছেন যিনি তিনি প্র্যাকটিসে নতুন বল ব্যবহার করার পাশাপাশি ইয়র্কারে জোর দিয়েছেন। 

আরও পড়ুন: Ishan Kishan-Jasprit Bumrah: 'ইসকো ফ্যাট বোলতে হ্যায় বেটা!' ঈশানের পেশি দেখে বললেন বুমরা

আরও পড়ুনপ্রয়াত চিমা ওকেরির প্রিয় সতীর্থ চিবুজোর, ময়দানে শোকের ছায়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.