কুন্দ্রার দোষ কবুলে প্রশ্নের মুখে রয়্যালসের ভবিষ্যৎ

রাজ কুন্দ্রার জওয়ানবন্দিতে চাপে বসিসিআই। প্রশ্ন উঠতে শুরু করেছে, সয়ং রাজ কুন্দ্রার বেটিং বিতির্কে জড়িয়ে পড়ায় এবার কি রাজস্থান রয়্যলসকে আইপিএ থেকে বাদ দেবে বোর্ড?

Updated By: Jun 7, 2013, 02:37 PM IST

রাজ কুন্দ্রার জওয়ানবন্দিতে চাপে বসিসিআই। প্রশ্ন উঠতে শুরু করেছে, সয়ং রাজ কুন্দ্রার বেটিং বিতির্কে জড়িয়ে পড়ায় এবার কি রাজস্থান রয়্যলসকে আইপিএ থেকে বাদ দেবে বোর্ড?
ভাবনা চিন্তা শুরু হয়েছে বর্ডের অন্দরে। ১০ তারিখ ফের জরুরী বৈঠকে বসছে বোর্ড। রাজ কুন্দ্রা ও রাজস্তান রয়্যালসের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত হবে সেই বৈঠকেই। শ্রীনিবাসন ও তাঁর জামাই গুরনাথ মায়াপন্নের ফিক্সিংকাণ্ডে জড়িত থাকা প্রসঙ্গে বিসিসিআইয়ের বর্তমান সভাপতি জগমোহন ডালমিয়া জানিয়েছেন, দু`সদস্যের কমিটিকে দিয়ে গোটা ঘটনার তদন্ত করবে। তবে কত দিনের মধ্যে কমিটিকে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে, তা নিয়ে মুখ খুলতে চাননি ডালমিয়া।
কুন্দ্রাকে নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক বসার কথা দিল্লিতে। এ প্রসঙ্গে ডালমিয়া বলেন, "আমরা সব রিপোর্ট বিস্তারিত ভাবে দেখব।" প্রয়োজনে কঠিন সিদ্ধান্ত নিতেও পিছ পা হবে না বোর্ড। এমনটাও স্পষ্ট করে দিয়েছেন তিনি।
গতকালই বেটিংয়ের কথা কবুল করেছিলেন রাজ কুন্দ্রা, জড়িত শিল্পা শেঠিও। আইপিএল স্পট ফিক্সিং পালার জমজমাট নতুন অধ্যায়ের উপর থেকে পর্দা ওঠে কালই। নতুন অঙ্কের নাম দেওয়া যেতেই পারে ``পতির পূণ্যে সতীর পূণ্য``। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে বেটিংয়ে জড়িত থাকার অভিযোগ উঠল বলিউডি নায়িকা তথা রাজস্থান রয়্যালসের অন্যতম মালকিন শিল্পা শেট্টির বিরুদ্ধে। কুন্দ্রার ব্যবসায়িক সহযোগী উমেশ গোয়েঙ্কা পুলিসি জেরায় দাবি করেছেন কুন্দ্রার সঙ্গেই বেটিংয়ে জড়িত তাঁর বউও।

শিল্পা শেঠিও আইপিএলের একটি ম্যাচে বেটিং করেছিলেন৷ দিল্লি পুলিকে একথা জানিয়েছেন কুন্দ্রার বন্ধু উমেশ গোয়েঙ্কা৷ এর আগে রাজস্থান রয়্যালসের মালিক রাজ কুন্দ্রার বেটিংয়ের কথা স্বীকার করেন বলে জানিয়েছেন দিল্লির পুলিশ কমিশনার নীরজ কুমার৷

.