Glenn Maxwell | Vini Raman: 'রামধনু শিশু' আসছে ভিনির! করলেন আবেগি পোস্ট, বাবা হচ্ছেন গ্লেন

Glenn Maxwell And Vini Raman to Welcome First Child: কষ্টের অতীত ভুলে নতুন ভোরের আশায় বিভোর গ্লেন ম্যাক্সওয়েল ও তাঁর স্ত্রী। আগামী সেপ্টেম্বরে ভিনির গর্ভে আসছে  'রামধনু শিশু'। 

Updated By: May 11, 2023, 05:49 PM IST
Glenn Maxwell | Vini Raman: 'রামধনু শিশু' আসছে ভিনির! করলেন আবেগি পোস্ট, বাবা হচ্ছেন গ্লেন
ম্য়াক্সওয়েল দিলেন খুশির খবর

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) গতবছর আইপিএলে (IPL 2022) নামার আগেই শুভকাজটা সেরে নিয়েছিলেন। ভারতীয় বংশোদ্ভূত কন্যা ভিনি রমনের (Vini Raman) সঙ্গে দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর, বিয়েটা সেরে ফেলেছিলেন তিনি। এবার আইপিএল সিক্সটিনের (IPL 2023) মাঝপথেই ভিনি দিলেন সুখবর। আগামী সেপ্টেম্বরে মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন ভিনি। বাবা হচ্ছেন গ্লেন। আলট্রাসোনোগ্রাফি রিপোর্ট ও শিশুর পোশাকের ছবি দিয়েই ভিনি এই খবর ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। 'রেনবো বেবি' অর্থাৎ 'রামধনু শিশু'র মা হচ্ছেন ভিনি।

এখন প্রশ্ন 'রেনবো বেবি' কাদের বলা হয়? রেনবো বেবি সেই শিশুকে বলা হয়, যার জন্মের আগে তার পরিবার মিসক্যারেজে কারণে এক বা একাধিক শিশুকে হারিয়েছে। 'রামধনু' শব্দটি এখানে ব্যবহার করা হয়ে থাকে, অতীতের ক্ষতিতে বাবা-মায়ের ওপর দিয়ে যে, মানসিক ঝড় গিয়েছে, তা ভুলিয়ে এক নতুন আশার সাতরঙা আলো হয়ে আসে সেই শিশু। ভিনি পোস্টটিও করেছেন অত্যন্ত আবেগ মিশিয়ে। তিনি লিখলেন, 'গ্লেন এবং আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, সেপ্টেম্বরে আমরা রামধনু শিশুকে আনছি পৃথিবীতে। আসলে আমাদের এই যাত্রা একদমই মসৃণ বা সহজ ছিল না। যা স্বীকার করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজে জানি যে, এই ধরণের পোস্ট কতটা বেদনাদায়ক হতে পারে! আপনার ভাবতে পারেন যে, আপনাদের সময় কখন আসবে। আমরা অনান্য় দম্পতিদের জন্য আমাদের ভালবাসা পাঠাচ্ছি, রইল শক্তির প্রার্থনা। যাঁরা এই ক্ষতির সঙ্গে লড়াই করছেন'।

আরও পড়ুন: WATCH | Virat Kohli: পাপারাৎজি বলে ফেলেছিলেন 'অনুষ্কা স্যার'! ইঞ্চিতে ইঞ্চিতে পরিণাম বোঝালেন বিরাট

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vini Maxwell (@vini.raman)

২০২০ সালে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহরে ভারতীয় রীতি মেনে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান পর্ব সারা হয়ে গিয়েছিল। নীল শেরওয়ানি পরেছিলেন ম্যাক্সওয়েল। লেহেঙ্গায় পাওয়া গিয়েছিল ভিনিকে। গত মাসে তাঁদের বিয়ের তামিল নিমন্ত্রণপত্রও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। করোনা পরিস্থিতির কারণেই বিয়ের দিন পিছিয়ে দিতে তাঁরা বাধ্য হয়েছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.