Urvashi Rautela vs Rishabh Pant: ঋষভের ফ্যানের উপর চটে লাল উর্বশী রাউতেলা! কিন্তু কেন? দেখুন ভিডিয়ো

২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 13, 2023, 07:56 PM IST
Urvashi Rautela vs Rishabh Pant: ঋষভের ফ্যানের উপর চটে লাল উর্বশী রাউতেলা! কিন্তু কেন? দেখুন ভিডিয়ো
দুই সেলিব্রেটির ঝামেলা কিছুতেই মিটছে না।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দু'জনের সম্পর্ক অনেক আগেই ভেঙে গিয়েছে। গাড়ি দুর্ঘটনার পর ক্রিকেট থেকেও অনেক দূরে রয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant)। তবুও টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপারের পিছু কিছুতেই ছাড়ছেন না উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। এবার আইপিএল-এ (IPL 2023) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) একটি ম্যাচ চলার সময় বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রীকে হুঁশিয়ারি দিলেন ঋষভের এক ফ্যান। সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। এবং সেই ভাইরাল হওয়া ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে শোয়ার করে চটে লাল হয়ে গেলেন নায়িকা।

২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। অবশ্য এখনও এর রেশ রয়েছে।

আরও পড়ুন: Suryakumar Yadav And Sachin Tendulkar, IPL 2023: শুধু তেজ নয়, সূর্যর আজব শটেও অবাক হয়েছেন সচিন! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Mohun Bagan, IPL 2023: নাইটদের বিরুদ্ধে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে ক্রুনালের লখনউ

এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে আইপিএল চলাকালীন ঋষভের এক ভক্ত অক্ষর প্যাটেলকে ডেকে চিৎকার করে বলতে থাকেন, 'ঋষভ পন্থকে বলে দিও, আমরা ওর পাশে আছে। উর্বশী রাউতেলাকে ছাড়ব না আমরা।' 

সেই ভিডিয়ো আবার উর্বশী শেয়ার করেন। যদিও সেখানে ঋষভের নাম এডিট করে বাদ দেওয়া হয়েছে। তবে এর পরের অংশটি ছিল। ক্যাপশনে ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী লেখেন, 'আমার নামের শেষাংশের এমন ভুল উচ্চারণ বন্ধ করুন। আমার খুব প্রিয় এই পদবী। প্রত্যেকটা শব্দের অর্থ আছে এবং পদবীতে শক্তি আর আশীর্বাদ লুকিয়ে থাকে।' এখন এই বিতর্কের জল কতদূর গড়ায় সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.