Virat Kohli, IPL 2023: ক্রোড়পতি লিগের আগে নতুন লুকে বিরাট, দাবানলের মতো ছবি হল ভাইরাল

আরসিবি এখনও ট্রফি জিততে পারেনি। তবে আন্তজার্তিক ক্রিকেটের মত আইপিএল-এও কথা বলে বিরাটের ব্যাট। রয়্যাল চ্যালেঞ্জার্সের ব্যাঙ্গালোরের হয়ে এখনও ২২৩টি ম্যাচ খেলেছেন বিরাট। এই তালিকার শীর্ষে থাকা বিরাটের মোট রান ৬৬২৪। গড় ৩৬.২০। স্ট্রাইক রেট ১২৯.১৫। সর্বাধিক স্কোর ১১৩। গতবার থেকেই আরসিবির অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বিরাট। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 25, 2023, 10:25 AM IST
Virat Kohli, IPL 2023: ক্রোড়পতি লিগের আগে নতুন লুকে বিরাট, দাবানলের মতো ছবি হল ভাইরাল
নতুন চুলের বাহারে বিরাট কোহলি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজের যুদ্ধে তিনি আগ্রাসী মেজাজে থাকেন। ঠিক তেমনই মাঠের বাইরে একেবারে দিলখুশ মেজাজে সময় কাটান বিরাট কোহলি (Virat Kohli)। এরমধ্যে আবার তিনি চাপমুক্ত। তাই আরও বেশি খোশমেজাজে রয়েছেন 'কিং কোহলি' (King Kohli)। আর হয়তো সেটাই তাঁর চুলের নতুন লুকেও ফুটে উঠল। অতীতে বিভিন্ন রুপে ধরা দিয়েছেন। এবারও তেমনই তাঁর নতুন চুলের বাহার দেখা গেল। আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল (IPL 2023)। এর আগে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই সামনে এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মহাতারকার নতুন মেকওভার। যা ঝড় তুলেছে তাঁর ফ্যানেদের মনে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ শেষ হতেই ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা যে যার আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন। এর আগে বিরাট পৌছে গিয়েছিলেন হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের কাছে। বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সেই পোস্টেই কোহলিকে নতুন হেয়ার স্টাইলে দেখা গিয়েছে। এছাড়া আমিল হাকিম নিজেও বিরাট কোহলির সঙ্গে ছবি তার ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aalim Hakim (@aalimhakim)

আরও পড়ুন: Nitish Rana, IPL 2023: ব্যাপক চাপে কেকেআর! শ্রেয়স, লকি ফার্গুসনের পর এবার চোটের কবলে নীতীশ রানা

আরও পড়ুন: IPL 2023: ছবিতে দেখে নিন ২০০৮-২০২২ পর্যন্ত চ্যাম্পিয়নের তালিকা

আলিম হাকিমের কাছে ভারতীয় ক্রিকেট দলের একাধিক তারকা ক্রিকেটার মেক ওভারের জন্য যান। সেই তালিকায় এমএস ধোনি, হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মা, শ্রেয়স আইয়ার সকলেই রয়েছেন। বিরাটও যে আলিম হাকিমকে কতটা পছন্দ তা তার ইনস্টা স্টোরির ক্যাপশনই বলে দিচ্ছে। ইনস্টা স্টোরিতে নিজের ছবি দিয়ে ক্যাপশনে বিরাট কোহলি আলিম হাকিমের উদ্দেশ্যে লিখেছেন,'ধন্যবাদ জাদুকর'।

আরসিবি এখনও ট্রফি জিততে পারেনি। তবে আন্তজার্তিক ক্রিকেটের মত আইপিএল-এও কথা বলে বিরাটের ব্যাট। রয়্যাল চ্যালেঞ্জার্সের ব্যাঙ্গালোরের হয়ে এখনও ২২৩টি ম্যাচ খেলেছেন বিরাট। এই তালিকার শীর্ষে থাকা বিরাটের মোট রান ৬৬২৪। গড় ৩৬.২০। স্ট্রাইক রেট ১২৯.১৫। সর্বাধিক স্কোর ১১৩। গতবার থেকেই আরসিবি-র অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বিরাট। এবার ক্রোড়পতি লিগে নামার আগে আন্তর্জাতিক মঞ্চের তিন ফরম্যাটেই করেছেন শতরান। তাই বেশ চাপমুক্ত হয়ে বাইশ গজে নামবেন 'কিং কোহলি'। মারকাটারি টি-টোয়েন্টি ফরম্যাটে বিরাট কেমন পারফর্ম করেন, সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.