WATCH | Shubman Gill | Ishan Kishan: শুভমানকে দেখেই ঠাঁটিয়ে চড় ঈশানের! মাঠের মধ্যেই দুই ক্রিকেটারের হাতাহাতি

Ishan Kishan, Shubman Gill Cheekily Slap Each Other: শুভমান গিল ও ঈশান কিশান এখন ভারতীয় দলের আগামীর তারকা। একে অপরের প্রাণের বন্ধু। কিন্তু আইপিএলের জন্য় তাঁরা খেলছেন ভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে। শুভমান-ঈশান বন্ধুতার রং চড়ালেন হাতাহাতিতে!

Updated By: Apr 27, 2023, 03:26 PM IST
 WATCH | Shubman Gill | Ishan Kishan: শুভমানকে দেখেই ঠাঁটিয়ে চড় ঈশানের! মাঠের মধ্যেই দুই ক্রিকেটারের হাতাহাতি
শুভমান-ঈশানের হাতাহাতি!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শুভমান গিল (Shubman Gill) ও ঈশান কিশান (Ishan Kishan)। ভারতীয় দলের দুই আগামীর নক্ষত্র। একজন দুরন্ত ব্যাটিং করেন। অন্যজন ব্যাটের পাশাপাশি উইকেটকিপিং গ্লাভসও কথা বলে। জাতীয় দলের জন্য এক জার্সিতে মাঠে জীবন বাজি রাখতে প্রস্তুত তাঁরা। তবে আইপিএলের (IPL 2023) সৌজন্য আপাতত দুই সতীর্থ ও অভিন্ন হৃদয়ের বন্ধু হয়ে গিয়েছেন একে অপরের কিছু ঘণ্টার প্রতিদ্বন্দ্বী। গত মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) গুজরাত টাইটান্স (Gujarat Titans) খেলেছিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে (Gujarat Titans vs Mumbai Indians)। ঘরের মাঠে গুজরাত ৫৫ রানে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) হারিয়ে দেয় ম্যাচে। আর ম্যাচের আগে অনুশীলনের সময় দেখা হয় গুজরাত তারকা শুভমান ও মুম্বই মহারথী ঈশানের। শুভমানকে স্টেডিয়ামে দেখেই ঈশান এক চড় মেরে দেন। শুভমান চড় খেয়ে, পাল্টাও দেন। তবে সবটাই হয় মজার ছলে। আর এই ভিডিও পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্স। বলাই বাহুল্য ভাইরাল হয়ে গিয়েছে রাতারাতি। শুভমান-ঈশান দু'জনেই ইনস্টায় প্যারোডি রিল বানাতে ওস্তাদ। তাঁরা মাতিয়ে রাখেন ইনস্টা।

আরও পড়ুন:  WATCH | Shubman Gill | Ishan Kishan: উত্তপ্ত বাক্যবিনিময় গড়াল হাতাহাতিতে! শুভমন-ঈশানের হোটেল রুমের ভিডিয়ো ভাইরাল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@mumbaiindians)

আইপিএল সিক্সটিনের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত  ও এমএস ধোনির চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল। এই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে, টস হেরে ধোনিরা প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান তুলেছিলেন। চার বল বাকি থাকতে পাঁচ উইকেটে ম্যাচ বার করে নিয়েছিল হার্দিকের গুজরাত। হার্দিক টিমের ওপেনার শুভমান ৩৬ বলে ৬৩ রান করেছেন তিনি। ওই ম্যাচের পরেই গিলের প্রশংসায় পঞ্চমুখ হন ভারতের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার পার্থিব প্যাটেল। তিনি বলেছিলে, 'আমরা জানি শুভমান গিল কী করতে পারে। ও আন্তর্জাতিক ক্রিকেটে যে ছন্দে ছিল, আইপিএলেও সেই ফর্মটা ধরে রাখবে। আমরা এবার ওর সৌজন্যে এক মরসুমে ৬০০ রান দেখতে পারি'। গিল এই মুহূর্তে সর্বাধিক রানশিকারিদের তালিকায় আছেন ছয় নম্বরে। শুভমান ৭ ম্যাচে করেছেন ২৮৪ রান। সর্বোচ্চ ৬৭ রানের ইনিংস খেলেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.