Lucknow Supergiants, IPL 2023: কাদের অভিযোগে সোশ্যাল মিডিয়া থেকে সবুজ-মেরুন জার্সির পোস্ট মুছে দিল লখনউ? জেনে নিন

আইএসএল-জয়ী মোহনবাগানকে সম্মান জানাতেই বাইশ গজের যুদ্ধে মাঠে নামবেন ক্রুনাল পান্ডিয়া-নিকোলাস পুরানরা। এমনটাই জানানো হয় আরপিএসজি হাউসের সাংবাদিক বৈঠকে।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 19, 2023, 02:09 PM IST
Lucknow Supergiants, IPL 2023: কাদের অভিযোগে সোশ্যাল মিডিয়া থেকে সবুজ-মেরুন জার্সির পোস্ট মুছে দিল লখনউ? জেনে নিন
এই ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছে লখনউ সুপার জায়ান্ট। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিকে বাইশ গজের যুদ্ধে খারাপ পারফরম্যান্সের জন্য কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) পক্ষে চলতি আইপিএল-এর (IPL 2023) প্লে-অফে যাওয়া বেশ কঠিন হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে আবার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নেমে নাইটদের হারাতে পারলেই নক আউটে যাওয়ার ছাড়পত্র পেতে পারে লখনউ সুপার জায়ান্ট (Lucknow Supergiants)। আর এমন প্রেক্ষাপটে দুই দলের মধ্যে মাঠের বাইরে ঝামেলা লেগে গেল। 

সূত্র মারফত জানা গিয়েছে, বিসিসিআই-এর (BCCI) কাছে কেকেআর (KKR)ম্যানেজমেন্ট এক বিশেষ কারণে নালিশ করার জন্যই শেষ পর্যন্ত  লখনউ এবং মোহনবাগানের (Mohun Bagan) সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সবুজ-মেরুন জার্সি (Green and Maroon Jersey) সংক্রান্ত সব পোস্ট মুছে দেয় সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) সংস্থা। শনিবার অর্থাৎ ১৮ মে কেকেআর-এর বিরুদ্ধে সবুজ-মেরুন জার্সি পরে নামবে লখনউ। আর তাই বৃহস্পতিবার অর্থাৎ ১৮ মে সাংবাদিক বৈঠকে লখনউ ম্যানেজমেন্টের তরফ থেকে সবুজ-মেরুন জার্সি সংক্রান্ত ঘোষণাও করা হয়েছিল। কিন্তু পরে সেই পোস্ট মুছে দেওয়া হয়েছে। স্বভাবতই এমন সিদ্ধান্ত নিয়ে মোহনবাগান সমর্থকদের মধ্যে জল্পনা তুঙ্গে। 

আরও পড়ুন: IPL 2023: ক্রিকেটের মধ্যে নগ্নতা! ব্রডকাস্টারদের আচরণে লজ্জায় মুখ ঢাকলেন মায়ান্তি ল্যাঙ্গার, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: টি-টোয়েন্টিতে ঝুঁকিপূর্ণ শট খেলতে রাজি নন! কিন্তু কেন? আসল কারণ জানালেন বিরাট

শোনা যাচ্ছে লখনউ ম্যানেজমেন্ট জার্সি সংক্রান্ত পোস্ট সোশ্যাল মিডিয়াতে দেওয়ার পরেই নাকি বিসিসিআই এবং আইপিএল গভর্নিং কাউন্সিলের (IPL Governing Council) কাছে অভিযোগ করে নাইট টিম ম্যানেজমেন্ট! নাইট শিবিরের দাবি, কলকাতার বাসিন্দা হওয়ার সুযোগ নিয়ে সঞ্জীব গোয়েঙ্কা নাকি কেকেআর-এর সমর্থকদের নিজেদের কাছে আনার চেষ্টা করছেন। সেই ঘটনা চাউর হতেই সব পোস্ট মুছে দেয় লখনউ শিবির। 

আইএসএল-জয়ী মোহনবাগানকে সম্মান জানাতেই বাইশ গজের যুদ্ধে মাঠে নামবেন ক্রুনাল পান্ডিয়া-নিকোলাস পুরানরা। এমনটাই জানানো হয় আরপিএসজি হাউসের সাংবাদিক বৈঠকে। বৃহস্পতিবার নয়া জার্সির ছবিও প্রকাশ করা হয় লখনউ সুপার জায়ান্টসের পক্ষ থেকে। তবে শেষ পর্যন্ত সেই পোস্ট সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.