Arshdeep Singh: অর্শদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের পঞ্জাব কিংসের ! পুলিস জানিয়ে দিল পেসারের পরিণতি

Punjab Kings Report Crime against Arshdeep Singh, Mumbai Police Respond: অর্শদীপের আগুন ঝরানো ওভারে উইকেট ভাঙা সব ডেলিভারি! যা নিয়ে চলছে তুমুল হইচই। এসবের মধ্যেই অর্শদীপের ফ্র্যাঞ্চাইজি তাঁর বিরুদ্ধে মুম্বই পুলিসের বিরুদ্ধে অভিযোগ করল!

Updated By: Apr 23, 2023, 05:42 PM IST
 Arshdeep Singh: অর্শদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের পঞ্জাব কিংসের ! পুলিস জানিয়ে দিল পেসারের পরিণতি
অপরাধ করে ফেলেলেন অর্শদীপ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বিগত কয়েক ঘণ্টায় আলোচনায় একটাই নাম- অর্শদীপ সিং (Arshdeep Singh) ! পঞ্জাব কিংসের (Punjab Kings) তারকা পেসার ওয়াংখেড়েতে (Wankhede Stadium, Mumbai) বল হাতে আগুন ঝরিয়েছেন। তাঁর নায়কোচিত শেষ ওভারে ভর করেই পঞ্জাব রুদ্ধশ্বাস জয় পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে (Mumbai Indians vs Punjab Kings)। ম্য়াচে মুম্বই টস জিতে ব্যাট করতে পাঠিয়েছিল পঞ্জাবকে। স্যাম কারেনরা আট উইকেট হারিয়ে ২১৪ রান তুলেছিল। এই রান তাড়া করতে নেমেছিল মুম্বই। রোহিত শর্মাদের (Rohit Shrama) জয়ের জন্য শেষ ওভারে দরকার ছিল ১৬ রান। অর্শদীপ সেই ওভারে মাত্র ২ রান দেন। এই ওভারেই অর্শদীপের পিন পয়েন্ট ইয়র্কারে তিলক বর্মা (Tilak Varma) ও নেহাল ওয়াধেরার (Nehal Wadhera) মিডল স্টাম্প ভেঙে দু'টুকরো হয়ে যায়। একেবারে কপি পেস্ট ডেলিভারিই করেছিলেন পঞ্জাব পুত্তর।  এই ম্যাচে অর্শদীপ চার ওভার বল করে ২৯ রান দিয়ে চার উইকেট নেন।

আরও পড়ুন: Kolkata Weather Update | KKR vs CSK: ইডেনে আদৌ ম্যাচ হবে তো? পিচ ঢাকা কভারে! চলছে ধোনির নামে জয়ধ্বনি...

অর্শদীপের এই কীর্তির পর পঞ্জাব কিংস (Punjab Kings) ট্যুইট করে। মুম্বই পুলিসকে (Mumbai Police) ট্যাগ করে পঞ্জাব লেখে, 'আমরা অপরাধের রিপোর্ট দায়ের করতে চাই'। মুম্বই পুলিসের সোশ্যাল মিডিয়া যাঁরা দেখেন, তাঁদের রস বোধ নিয়ে কোনও প্রশ্নই নেই। অতীতেও তার প্রমাণ মিলেছে। এবার মুম্বই পুলিস অর্শদীপকে নিয়ে করা ট্যুইটের উত্তরে লেখে, 'আইন ভাঙার জন্য পদক্ষেপ নেওয়া হয়। স্টাম্প ভাঙার জন্য নয় '! তবে অর্শদীপের এই কীর্তির জন্য বিসিসিআই-এর বড় ক্ষতি হয়ে গেল। এলইডি স্টাম্পের মধ্যেই রয়েছে ক্যামেরা। এই জিং সিস্টেমের উইকেট সেটআপের মধ্যে রয়েছে এলইডি বেল ও স্টাম্প। সবটা মিলিয়ে খরচ পড়ে প্রায় ২৩ থেকে ৪১ লক্ষ টাকা। এই বিশেষ এলইডি উইকেট ২০১৩ বিশ্বকাপের সময় আইসিসি প্রথম ব্যবহার করেছিল। তার আগে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া বিগ ব্যাশ লিগে এই চোখ ধাঁধানো উইকেটের ব্যবহার করা হয়েছিল। বিগ ব্যাশ লিগে সাফল্যের পরেই এটি বিশ্বকাপে ঢুকে যায়। আম্পায়ারিংয়ে সহায়ক প্রযুক্তিতে তৈরি এই স্টাম্পগুলি বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল স্টাম্প।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.