Shubman Gill | Sara Tendulkar: 'হামারা ভাবি ক্যায়সি হো!' শান্তি নেই শুভমনের, গ্যালারিতে সারার নামে চিৎকার

Shubman Gill gets teased with Sara Tendulkar's name by fans: শুভমন গিলের আর শান্তি নেই। তাঁকে দেখলেই একদল ফ্যান সারা নামে জয়ধ্বনি দিতে শুরু করেন। এবার এই ঘটনার সাক্ষী থাকল আইপিএল। গুজরাত বনাম চেন্নাই ম্যাচে ঘটল এই ঘটনা। আর সেই ভিডিয়ো হয়ে গেল ভাইরাল।    

Updated By: Apr 2, 2023, 10:47 PM IST
Shubman Gill | Sara Tendulkar: 'হামারা ভাবি ক্যায়সি হো!' শান্তি নেই শুভমনের, গ্যালারিতে সারার নামে চিৎকার
শান্তি নেই আর শুভমনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের তারকা ওপেনার শুভমান গিল (Shubman Gill)। দু'টি কারণে খবরে আসেন। এক) অসাধারণ ক্রিকেট খেলে। দুই) তাঁর সম্পর্ক সংক্রান্ত গুঞ্জন নিয়ে। শুভমন কি সচিন (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গেই ডেটিং চালিয়ে যাচ্ছেন? এর উত্তর হ্যাঁ বা না হতে পারে। কিংবা জুড়তে পারে হয়তো। তবে নেটিজেনদের দাবি, ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গেই ডেট করছেন সারা! আর শুভমানকে দেখলেই কিছু সমর্থক সারার নামে চিৎকার শুরু করে দেন। এবার তার সাক্ষী থাকল আইপিএল (IPL 2023)। ঘটনাচক্রে বিগত কয়েক বছরে এই দুই চরিত্র রীতিমতো চর্চিত। অনেকেই মনে করেন যে, শুভমন-সারা সম্পর্কে আছেন। যদিও কেউ প্রকাশ্যে কিছু স্বীকার বা অস্বীকার করেননি। 

আইপিএল সিক্সটিন শুরু হয় গিয়েছে। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্স ও এমএস ধোনির চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টস হেরে ধোনিরা প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান তুলেছিলেন। চার বল বাকি থাকতে পাঁচ উইকেটে ম্যাচ বার করে নেয় হার্দিকের গুজরাত। ফের একবার ব্যাট হাতে নিজের জাত চিনিয়েছেন হার্দিক টিমের ওপেনার শুভমান। ৩৬ বলে ৬৩ রান করেছেন তিনি। আর এই ম্যাচে শুভমান যখন ফিল্ডিং করতে বাউন্ডারি লাইনের সামনে দাঁড়িয়ে ছিলেন। তখন একদল ফ্যান 'হামারা ভাবি ক্যায়সি হো, সারা ভাবি জ্যায়সি হো' বলে প্রবল আওয়াজ তোলেন। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন IPL 2023: এই ক্রিকেটার ৬০০ রান করবেন আইপিএলে! বিরাট ভবিষ্যদ্বাণী ভারতীয় ক্রিকেটারের

 

 

গত জানুয়ারিতে শুভমান দেশের জার্সিতে পঞ্চাশ ওভারের ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন। তাঁর ব্যাটিংয়ে থ হয়েছিল ক্রিকেটবিশ্ব। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে, ওপেন করতে নেমে ৪৯.১ ওভার পর্যন্ত ব্যাট করেন শুভমন ১৪৯ বলে ২০৮ রানের ইনিংস খেললেন। ১৯টি চার ও ৯টি ছক্কা হাঁকালেন তিনি। পঞ্চম ভারতীয় হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে দ্বি-শতরান করলেন গিল। সেঞ্চুরির হিসাবে ধরলে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে এটি ছিল তরুণ ওপেনারের তৃতীয় সেঞ্চুরি। শুভমান একের পর এক দুরন্ত ইনিংসে প্রমাণ করে দিয়েছেন যে, তিনি আগামীর মহাতারকা। অন্যদিকে সারা মাত্র ২৫ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারার। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ১.৮ মিলিয়ন মানুষ। আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। সারা খবরের শিরোনামে থাকেন কখনও দারুণ ফটোশুট করে তো কখনও ঘুরতে গিয়ে রঙিন দিনযাপনের ছবি দিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.