Sunil Gavaskar | MS Dhoni: কেন ছুটে গিয়ে ধোনির অটোগ্রাফ নিয়েছিলেন? উত্তর দিতে গিয়ে চোখে জল সানির

Sunil Gavaskar on taking MS Dhoni's autograph: গাভাসকর কেন ছুটে গিয়েছিলেন চিপকে ধোনির অটোগ্রাফ নিতে? এর উত্তর এবার সানি নিজেই জানালেন। কথা বলতে বলতে আবেগি হয়ে পড়েন ব্যাটিং মায়েস্ত্রো।

Updated By: May 16, 2023, 05:06 PM IST
Sunil Gavaskar | MS Dhoni: কেন ছুটে গিয়ে ধোনির অটোগ্রাফ নিয়েছিলেন? উত্তর দিতে গিয়ে চোখে জল সানির
ধোনি কতটা স্পেশ্যাল, তা বুঝিয়ে দিলেন গাভাসকর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) গত রবিবার মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স (Chennai Super Kings vs Kolkata Knight Riders, CSK vs KKR)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই  ছয় উইকেটে ম্যাচ হেরে যায়। ক্রিকেট পাগল চিপকের রাত দীর্ঘায়িত হয়েছিল। ম্যাচের পরেই তোল ছিল অন্য খেলা। ধোনিরা চিপকে গ্রুপ পর্যায়ে শেষ ম্যাচ খেললেন। ম্যাচের পর ধোনি অ্যান্ড কোং চিপকের স্টেডিয়াম প্রদক্ষিণ করে। ধোনি টেনিস ব়্যাকেট হাতে নিয়ে দর্শকদের উদ্দেশে মাঠ থেকে টেনিস বল পাঠান গ্যালারিতে। সতীর্থদের সঙ্গে তোলেন সেলফিও। যেন চিপককে ধোনি ফেয়ারওয়েল জানিয়ে দিলেন। এদিন ম্যাচের পর হৃদয় চুরির সেঞ্চুরি হাঁকালেন কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। ধোনির বিরাট ফ্যান লিটলমাস্টার নিজেই। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে, মৃত্যুর আগে ধোনির বিশ্বকাপ জেতানো ছক্কাটি তিনি দেখতে চান। সেই সানিই এদিন ধোনির কাছে এগিয়ে যান ম্যাচের পর, এরপর ধোনির হাতে তুলে দেন মার্কার। ধোনি অটোগ্রাফ দেন সানির বুকে, শার্টের উপর। সেই ভিডিয়ো ভাইরালও হয়ে যায় রাতারাতি। যদিও ধোনিকে নিয়ে সানির মুগ্ধতার রেশ ছিল দীর্ঘক্ষণ। গাভাসকর জানালেন যে, কেন তিনি ধোনির অটোগ্রাফ নিতে ছুটেছিলেন সেরাতে?

আরও পড়ুন: কিশোরের বাংলোতেই এখন বিরাটের রেস্তোরাঁ, পুরো টিমকে ডিনারে ডাকলেন বিরুষ্কা

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে গাভাসকর বলেন, 'আমি যখন জানতে পারি যে, চেন্নাই সুপার কিংস ও এমএস ধোনি চিপকে একটা ল্যাপ নেবে, তখনই আমি ঠিক করে নিই যে, বিশেষ মুহূর্ত তৈরি করতে হবে। তাই আমি ছুটে গিয়েছিলাম এমএসডি-র অটোগ্রাফ নেওয়ার জন্য। চিপকে ওর শেষ হোম ম্যাচ ছিল। যদিও সিএসকে প্লেঅফে কোয়ালিফাই করলে, ও আবার এখানে খেলার সুযোগ পাবে। তুবও আমি চেয়েছিলাম বিশেষ কিছু করতে। আমি যথেষ্ট ভাগ্যবান ছিলাম যে, ক্যামেরা ইউনিটের কেউ একটা আমাকে মার্কার পেন এনে দিয়েছিল। আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আমি মাহির কাছে গিয়ে, ওকে অনুরোধ করি আমার জামায় অটোগ্রাফ দেওয়ার জন্য়। ও কী সুন্দর ভাবে তা গ্রহণ করে নেয়। আমার কাছে ভীষণ আবেগি মুহূর্ত ছিল। কারণ ওর ভারতীয় ক্রিকেটে বিরাট অবদান।' কথা বলতে বলতে সানির চোখে জল চলে আসে। গাভাসকর আরও বলেছেন যে, ধোনির মতো প্লেয়ার ১০০ বছরে একবার আসে, এক প্রজন্মের ব্যবধানেও নয়। সেজন্যই ধোনির থেকে আরও বেশি বেশি করে খেলা দেখতে চায় সকলে। গাভাসকর আশাবাদী যে, আইপিএল সিক্সটিনই ধোনির শেষ আইপিএল নয়। তিনি চান ধোনি আরও কিছুক্ষণ থাকুক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.