WATCH | Virat Kohli: কিশোরের বাংলোতেই এখন বিরাটের রেস্তোরাঁ, পুরো টিমকে ডিনারে ডাকলেন বিরুষ্কা

Virat Kohli and wife Anushka Sharma host special dinner for RCB team at One8 Commune Mumbai: কিশোরের স্মৃতিবিজড়িত গৌরী কুঞ্জ মুম্বইয়ের রীতিমতো দর্শনীয় এক স্থান। সেখানে থাকেন কিশোরের বড় ছেলে অমিত কুমার। সেখানেই কোহলি করেছেন নিজের রেস্তোরাঁ।   

Updated By: May 16, 2023, 02:38 PM IST
 WATCH | Virat Kohli: কিশোরের বাংলোতেই এখন বিরাটের রেস্তোরাঁ, পুরো টিমকে ডিনারে ডাকলেন বিরুষ্কা
দারুণ হোস্ট বিরুষ্কা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি কিশোর কুমারের (Kishore Kumar) অনুরাগীদের তালিকায় অন্যতম বড় নাম বিরাট কোহলি (Virat Kohli)। ভারতের প্রাক্তন অধিনায়ক ও সর্বকালের অন্যতম সেরা ব্যাটার 'কিং কোহলি'। কিশোরের প্রতি নিজে অনুরাগ ব্যক্ত করার অন্য ভাষা খুঁজে নিয়েছেন ব্যাটিং মায়েস্ত্রো। মুম্বইয়ের জুহুতে রয়েছে কিশোর কুমারের বাংলো 'গৌরী কুঞ্জ'। সেই বাংলোর একতলা পাঁচ বছরের জন্য লিজ নিয়ে, কোহলি বানিয়ে ফেলেছেন ঝাঁ-চরচকে রেস্তোরাঁ ওয়ানএইট কমিউন। জুহুতে রমরমিয়ে চলছে কোহলির এই ভেঞ্চার। গত ৯ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলেছিল। আর সেই ম্যাচের পর আরসিবি মহারথী বিরাট ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Virat Kohli and wife Anushka Sharma) ফাফ ডু প্লেসিসদের নিজেদের হোটেলে আমন্ত্রণ জানিয়ে ছিলেন। আরসিবি-র সোশ্যাল হ্যান্ডেলে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। হোস্টের ভূমিকায় বিরুষ্কার আন্তরিকতা ফুটে উঠেছে এই ভিডিয়োতে। ফাফদের চোখ মুখের হাসিই বলে দিচ্ছিল যে, তাঁরাও ভীষণ খুশি হয়েছেন এখানে আসতে পেরে।

আরও পড়ুন: Watch, Virat Kohli, Kishore Kumar: কিশোরের বাংলোতে হল কোহলির রেস্তোরাঁ! ঘুরে দেখালেন ব্যাটিং মায়েস্ত্রো

আরও পড়ুনWATCH | Virat Kohli: পাপারাৎজি বলে ফেলেছিলেন 'অনুষ্কা স্যার'! ইঞ্চিতে ইঞ্চিতে পরিণাম বোঝালেন বিরাট

সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, রেস্তোরাঁ ব্যবসায় পা রেখেছিলেন অনেকেই। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে একেবারেই লম্বা ইনিংস খেলতে পারেননি তাঁরা। প্যাভিলিয়নে ফিরতে হয়েছে দ্রুত। তবে ব্যতিক্রমী কিন্তু বিরাট। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বিরাট চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন। যদিও ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন নুয়েভা। শুরুতে চার-ছক্কা হাঁকালেও পরে সেই রেস্তোঁরা মানুষের মন থেকে ধীরে ধীরে মুছে যায়। তবে কোহলির One 8 Commune এর চেইন রেস্তোরাঁ রমরমিয়ে চলছে দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে। বিরাট গিয়েছিলেন জুহুর শাখাতেই। বিরাট চলতি আইপিএলে আছেন দারুণ ছন্দে। ১২ ম্যাচে করেছেন ৪৩৮ রান। তাঁর স্ট্রাইক রেট ১৩১.৫৩। হাঁকিয়েছেন হাফ ডজন হাফ-সেঞ্চুরিও। বিরাটের স্ট্রাইক রেট ১৩১.৫৩। ৩৪ বছরের বিরাট চলতি আইপিএলে প্রথম ক্রিকেটার হিসেবে ৭০০০ রানের গণ্ডি টপকেছেন। আরসিবি শেষ ম্যাচে রাজস্থানকে হারিয়ে বাড়তি অক্সিজেন পেয়েছে। তারা এই মুহূর্তে ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পাঁচে। আরসিবিকে গ্রুপ লিগের শেষ দুই ম্যাচ জিতে প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.