Watch, Virat Kohli, Kishore Kumar: কিশোরের বাংলোতে হল কোহলির রেস্তোরাঁ! ঘুরে দেখালেন ব্যাটিং মায়েস্ত্রো

কিশোর কুমারের প্রতি বিরাট কোহলির অনুরাগ অন্য পর্যায়ের। বাঙালি কিংবদন্তি গায়কের জন্য প্রাক্তন ভারত অধিনায়কের অনুভূতি কথা বলল এবার।

Updated By: Oct 5, 2022, 06:59 PM IST
Watch, Virat Kohli, Kishore Kumar: কিশোরের বাংলোতে হল কোহলির রেস্তোরাঁ!  ঘুরে দেখালেন ব্যাটিং মায়েস্ত্রো
কিশোর প্রেমে মজে কোহলি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি কিশোর কুমারের (Kishore Kumar) অনুরাগীদের তালিকায় অন্যতম বড় নাম বিরাট কোহলি (Virat Kohli)। ভারতের প্রাক্তন অধিনায়ক ও সর্বকালের অন্যতম সেরা ব্যাটার 'কিং কোহলি'। কিশোরের প্রতি নিজে অনুরাগ ব্যক্ত করার অন্য ভাষা খুঁজে নিয়েছেন ব্যাটিং মায়েস্ত্রো। মুম্বইয়ের জুহুতে রয়েছে কিশোর কুমারের বাংলো ‘গৌরী কুঞ্জ’। সেই বাংলোর একতলা পাঁচ বছরের জন্য লিজ নিয়ে, কোহলি বানিয়ে ফেলেছেন ঝাঁ-চরচকে রেস্তোরাঁ! দ্রুতই ওই রেস্তরাঁ সাধারণ মানুষের জন্য খুলে যাবে। তার আগে কোহলি ফ্যানদের রেস্তোরাঁ ট্যুর করালেন। ২০১৭ সালে নয়াদিল্লির আরকে পুরম এলাকাতে কোহলি প্রথম রেস্তোরাঁ খুলেছিলেন। এবার এল তাঁর দ্বিতীয় রেস্তোরাঁ।

সঞ্চালক মণীশ পলকে কোহলি তাঁর নতুন রেস্তোরাঁ ঘুরিয়ে দেখিয়েছেন। মণীশই এই বিশেষ ভিডিয়োতে জানান যে, কোহলিকে একবার ছোটবেলায় জিজ্ঞাসা করা হয়েছিল যে, নির্জন দ্বীপে তিনি কার সঙ্গে কাটাতে চাইবেন? কোহলির উত্তর ছিল কিশোর। কোহলি বলেন, 'এটা প্রয়াত কিশোরদার বাংলো। আমাদের ভাবনার সঙ্গে দারুণ ভাবে মেলে। আমি মনে করি সব কিছু কাকতালীয় ভাবে হয় না। হওয়ার ছিল, তাই হয়েছে। কিশোরদার গান আমাকে ব্যক্তিগত ভাবে দারুণ ছুঁয়ে যেত। উনি যদি বেঁচে থাকতেন, তাহলে উনিই একমাত্র মানুষ যাঁর সঙ্গে আমি দেখা করতাম। আমি সবসময় কিশোরদার নামই বলব। এমনই ক্যারিজম্যাটিক ছিলেন উনি। আমি নিজেকে মেলাতে পারি না, এমন কোনও কিছুর সঙ্গে জুড়ি না। আমাকে জড়াতেই হবে। কেউ যখন সময় বিনিয়োগ করছে, তখন সে তার একটা অংশ দিচ্ছে। আমি এই রেস্তোরাঁ করতে চেয়েছিলাম। অনেক কিছুর ওপর ফোকাস করেছিলাম। বিশেষত খাবার।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিশোরের স্মৃতিবিজড়িত গৌরী কুঞ্জ মুম্বইয়ের রীতিমতো দর্শনীয় এক স্থান। সেখানে থাকেন কিশোরের বড় ছেলে অমিত কুমার। শোনা যায়, এখানকার গাছগুলির আলাদা আলাদা নাম দিতেন তিনি। তাছাড়া ভিন্টেজ গাড়ির অসামান্য সব সংগ্রহ ছিল তাঁর। সেগুলি আজও পার্ক করা রয়েছে এখানে। এবার এই বিখ্যাত বাংলোর সঙ্গে জুড়ে গেল বিরাটের নামও। তবে এক তলার জায়গাটা আর চেনা যাচ্ছে না। কোহলি পুরোপুরি ভোল বদলে দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.