WATCH | Liam Livingstone: 'জীবনে আইপিএল খেলতে দিতাম না!' কেন এই ইংরেজকে এভাবে বিঁধলেন পাঠান?

Yusuf Pathan blasted PBKS batter Liam Livingstone for smiling after being dismissed: ইউসুপ পাঠান একজন ব্যাটারের থেকে এরকম অপ্রীতিকর আচরণ মেনে নিতে পারলেন না। তিনি লিয়াম লিভিংস্টোনকে ধুয়ে দিলেন। 

Updated By: May 20, 2023, 06:14 PM IST
 WATCH | Liam Livingstone: 'জীবনে আইপিএল খেলতে দিতাম না!' কেন এই ইংরেজকে এভাবে বিঁধলেন পাঠান?
লিভিংস্টোনকে ধুয়ে দিলেন পাঠান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইউসুফ পাঠান (Yusuf Pathan) তেলে-বেগুনে জ্বলে উঠেছেন। রীতিমতো ক্ষোভে ফুঁসছেন পাঠান। পঞ্জাব কিংসের (Punjab Kings, PBKS) ব্যাটার লিয়াম লিভিংস্টোন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals, RR) বিরুদ্ধএ অবিবেচকের মতো শট মেরে, আউট হয়েছেন। উইকেট ছুড়ে দিয়ে তিনি হাসতে হাসতে ডাগআউটে ফিরেছেন। যে আচরণ একেবারের মেনে নিতে পারেননি বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। পাঠান লাইভ অনুষ্ঠানে সাফ জানিয়েছেন যে, তিনি যদি প্রীতি জিন্টার দলের কোচ, ক্যাপ্টেন বা মেন্টরের মধ্যে কেউ একজনও হতেন, তাহলে কখনও আর ব্রিটিশ ব্যাটারকে আইপিএলে খেলার সুযোগ দিতেন না। 

আরও পড়ুন: WATCH | MS Dhoni | DC vs CSK: এই প্রথম, টস হল সাইন ল্যাঙ্গুয়েজে! মাহি বোঝালেন গোটা দেশই তাঁর 'হোম গ্রাউন্ড'!

গত শুক্রবার ধরমশালায় পঞ্জাব-রাজস্থান মুখোমুখি হয়েছিল। পঞ্জাবের ১৮৭ রান তাড়া করে রাজস্থান ২ বল হাতে রেখে চার উইকেটে ম্যাচ জিতে নেয়। হিমাচলপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পঞ্জাব টস হেরে প্রথমে ব্যাট করেছিল। প্রথম ছয় ওভারের মধ্যে ৪৬ রানে টপঅর্ডার ডাগআউটে ফিরে গিয়েছিল। চারে ব্যাট করতে নেমেছিলেন লিভিংস্টোন। তাঁর কাছে প্রত্যাশা ছিল যে, তিনি ইনিংসটা ধরবেন। ডিজাস্টার ম্যানেজমেন্টের কাজটা করবেন। কিন্ত তিনি ১৩ বল খেলে ৯ রান করে আউট হয়ে যান। নভদীপ সাইনির উইকেট-টু-উইকেট বলে লিভিংস্টোন লাইন-লেন্থ মিস করে ক্লিন বোল্ড হয়ে যান। এরপরই হেসে ফেলেন তিনি। পাঠান লাইভ অনুষ্ঠানে বলেন,' আমি যদি এই পঞ্জাব কিংসের কোচ, ক্যাপ্টেন বা মেন্টর হতাম, তাহলে এরকম শট মেরে আউট হয়ে হাসার জন্য প্লেয়ারকে আর কখনই আইপিএল খেলতে দিতাম না।' পঞ্জাবের ব্যাটিং লাইন-আপের যদিও প্রশংসা করতে হবে। ৫০ রান চার উইকেট হারানো দল শেষ পর্যন্ত ওই রান তুলতে সমর্থ হয়েছিল। ১১.৫০ কোটি টাকায় লিভিংস্টোনকে দলে নিয়েছিল প্রীতির পঞ্জাব। দেখতে গেলে তার থেকে সেভাবে এখন সার্ভিস পায়নি পঞ্জাব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.