আইপিএলের শুরুর দিকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না আরেক ক্রিকেটার

এবার আইপিএলের দশম বছর পূর্তি। কিন্তু সেই প্রথমবার থেকে আজও পর্যন্ত দেশের রাজধানী শহরের ফ্র্যাঞ্চাইজিদের পারফরম্যান্স বেশ খারাপ এই প্রতিযোগিতায়। সে নামে যতই ডেয়ার ডেভিলস থাকুক, দিল্লির পারফরম্যান্স আইপিএলে কোনওদিনই আহামরি নয়। এবারের আইপিএল শুরু হওয়ার আগেও একের পর এক ধাক্কা খাচ্ছিল রাহুল দ্রাবিড়ের দল। ব্যক্তিগত কারণে তারা পাবে না দক্ষিণ আফ্রিকার ডুমিনিকে। এরপর চোট পান আর এক দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কুইন্টন ডি'কক।

Updated By: Apr 4, 2017, 02:29 PM IST
আইপিএলের শুরুর দিকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না আরেক ক্রিকেটার

ওয়েব ডেস্ক: এবার আইপিএলের দশম বছর পূর্তি। কিন্তু সেই প্রথমবার থেকে আজও পর্যন্ত দেশের রাজধানী শহরের ফ্র্যাঞ্চাইজিদের পারফরম্যান্স বেশ খারাপ এই প্রতিযোগিতায়। সে নামে যতই ডেয়ার ডেভিলস থাকুক, দিল্লির পারফরম্যান্স আইপিএলে কোনওদিনই আহামরি নয়। এবারের আইপিএল শুরু হওয়ার আগেও একের পর এক ধাক্কা খাচ্ছিল রাহুল দ্রাবিড়ের দল। ব্যক্তিগত কারণে তারা পাবে না দক্ষিণ আফ্রিকার ডুমিনিকে। এরপর চোট পান আর এক দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার কুইন্টন ডি'কক।

আরও পড়ুন মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা

আর এবার তালিকায় যোগ হল আরেকটা নাম। শ্রেয়শ আইয়ার। গতবারের আইপিএলে বেশ ভালো খেলেছিলেন শ্রেয়শ। কিন্তু এবার তাঁর চিকেন পক্স হয়েছে। তাই শুরুর দিকের কয়েকটি ম্যাচে তাঁকে পাবে না দিল্লি ডেয়ার ডেভিলস। চোট পেয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথুজও।

আরও পড়ুন  আইসিসির পরবর্তী চেয়ারম্যান পদ নিয়ে প্রকাশ্যে শ্রীনিবাসন-শশাঙ্ক মনোহরের দ্বন্দ্ব