বাঙালির লা লিগা খেলার স্বপ্ন আর স্বপ্ন নয়

বাঙালির লা লিগা খেলার স্বপ্ন আর স্বপ্ন নয়। এবার তা বাস্তবে রূপ পেতে চলেছে। কাশ্মীরের প্রত্যন্ত এলাকা থেকে ইতিমধ্যেই লা লিগায় পাড়ি দিয়েছে বাসিত আহমেদ আর মহম্মদ আশরার। বাসিতদের পথ ধরে এবার লা লিগায় খেলতে চলেছে বাংলার দুই তরুণ ফুটবলার। মে মাসে স্কাউটিংয়ে মাধ্যমে বেছে নেওয়া হবে দুই তরুণ ফুটবলারকে। তাদের স্পেনের দ্বিতীয় অথবা তৃতীয় ডিভিসনে খেলতে দেখা যাবে।

Updated By: Apr 4, 2017, 01:31 PM IST
 বাঙালির লা লিগা খেলার স্বপ্ন আর স্বপ্ন নয়

ওয়েব ডেস্ক: বাঙালির লা লিগা খেলার স্বপ্ন আর স্বপ্ন নয়। এবার তা বাস্তবে রূপ পেতে চলেছে। কাশ্মীরের প্রত্যন্ত এলাকা থেকে ইতিমধ্যেই লা লিগায় পাড়ি দিয়েছে বাসিত আহমেদ আর মহম্মদ আশরার। বাসিতদের পথ ধরে এবার লা লিগায় খেলতে চলেছে বাংলার দুই তরুণ ফুটবলার। মে মাসে স্কাউটিংয়ে মাধ্যমে বেছে নেওয়া হবে দুই তরুণ ফুটবলারকে। তাদের স্পেনের দ্বিতীয় অথবা তৃতীয় ডিভিসনে খেলতে দেখা যাবে।

আরও পড়ুন মরশুমের সেরা ক্রিকেটার নির্বাচিত হলেন রবীন্দ্র জাদেজা

শুধু তাই নয়,চল্লিশ জন তরুণ ফুটবলারের সঙ্গে পেশাদার চুক্তি করা হবে। সোমবার বিকেলে এক অনুষ্ঠানে ফুটবলনেক্সট ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদের নয়া কর্মসূচির কথা ঘোষণা করা হয়। যেখানে উপস্থিত ছিলেন সুরজিত সেনগুপ্ত,প্রশান্ত ব্যানার্জি,শ্যামল ব্যানার্জির মত প্রাক্তন ফুটবলাররা।

আরও পড়ুন  আইসিসির পরবর্তী চেয়ারম্যান পদ নিয়ে প্রকাশ্যে শ্রীনিবাসন-শশাঙ্ক মনোহরের দ্বন্দ্ব