Irani Cup 2023, ROI vs MP: যশস্বী-অভিমন্যুর দাপটে চালকের আসনে অবশিষ্ট ভারত

রঞ্জি ট্রফির সেমি ফাইনালে ও ফাইনালে ব্যর্থ হয়েছিলেন বাংলার ওপেনার। কয়েক সপ্তাহ আগে অভিমন্যু মোক্ষম দুই ম্যাচে রান করতে না পারলেও, এবার ২৪০ বলে ১৫৪ রান করেন। মারেন ১৭টি চার এবং দু’টি ছক্কা।   

Updated By: Mar 1, 2023, 07:46 PM IST
Irani Cup 2023, ROI vs MP: যশস্বী-অভিমন্যুর দাপটে চালকের আসনে অবশিষ্ট ভারত
দুরন্ত ছন্দে দ্বিশতরান করলেন যশস্বী জয়সওয়াল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইরানি ট্রফির (Irani Cup 2023) প্রথম দিনেই চালকের আসনে অবশিষ্ট ভারত (Rest Of India)। যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ২১৩ ও অভিমন্যু ঈশ্বরণ (Abhimanyu Easwaran) করেন ১৫৪ রান। ফলে দিনের শেষে ৮৭ ওভারে ৩ উইকেটে ৩৮১ রান তুলেছে ময়ঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) দল। যদিও এই ম্যাচে রান পাননি দলের অধিনায়ক। 

গোয়ালিওরের ক্যাপ্টেন রূপ সিং স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ময়ঙ্ক। কিন্তু নিজের সিদ্ধান্তের সদ্ব্যবহার করতে পারলেন না। মধ্যপ্রদেশের তারকা জোরে বোলার আবেশ খান (Avesh Khan) ম্যাচের তৃতীয় ওভারেই ময়ঙ্ককে ফিরিয়ে দেন। মাত্র ৭ রানে ১ উইকেট হারায় অবশিষ্ট ভারত।  

আরও পড়ুন: Ravindra Jadeja, BGT 2023: রবীন্দ্র জাদেজা চার উইকেট নিলেও, কঠিন পিচে ৪৭ রানে এগিয়ে অস্ট্রেলিয়া

আরও পড়ুন: Laxmi Ratan Shukla: বাংলার সুদীপ-আকাশের প্রতি বঞ্চনা, হতাশ হয়ে ক্ষোভ উগরে দিলেন লক্ষ্মী রতন শুক্লা

তবে সেখান থেকে পালটা লড়াই শুরু করেন মুম্বইয়ের যশস্বী ও বাংলার অভিমন্যু। দ্বিতীয় উইকেটে দু'জন ৩৭১ রান যোগ করেন। যশস্বী ২৫৯ বলে ২১৩ রান করেছেন। মেরেছেন ৩০টি চার এবং তিনটি ছক্কা। রঞ্জি ট্রফির সেমি ফাইনালে ও ফাইনালে ব্যর্থ হয়েছিলেন বাংলার ওপেনার। কয়েক সপ্তাহ আগে অভিমন্যু মোক্ষম দুই ম্যাচে রান করতে না পারলেও, এবার ২৪০ বলে ১৫৪ রান করেন। মারেন ১৭টি চার এবং দু’টি ছক্কা। 

দলের রান যখন ৩৭৮, তখন যশস্বী রান আউট হন। এরপর দলের কোনও রান যোগ হওয়ার আগেই অবশিষ্ট ভারতকে ফের ধাক্কা দেন আবেশ। তবে এরপর ময়ঙ্কের দল আর কোনও উইকেট হারায়নি। ক্রিজে রয়েছেন সৌরভ কুমার ও বাবা ইন্দ্রজিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.