সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলের ছবি পোস্ট করলেন ইরফান পাঠান

সইফ আলি খান এবং করিনা কাপুরের সদ্য ছেলে হয়েছে। তাঁদের সন্তানের নামও রেখেছেন তৈমুর। আর এই খবরে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। কিন্তু, সইফ আলি খানের মতো সদ্য বাবা হয়েছেন আরও একজন সেলিব্রিটি। তবে, তিনি ফিল্মস্টার নন। ক্রিকেটার। আপনার হয়তো পছন্দেরও। তিনি ইরফান পাঠান। গত ২০ ডিসেম্বর নিজেই টুইটারে এই কথা জানিয়েছিলেন ইরফান যে, তাঁর স্ত্রী সাফা বেগ এক ছোট্ট ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন।

Updated By: Dec 23, 2016, 10:26 AM IST
সোশ্যাল মিডিয়ায় নিজের ছেলের ছবি পোস্ট করলেন ইরফান পাঠান

ওয়েব ডেস্ক: সইফ আলি খান এবং করিনা কাপুরের সদ্য ছেলে হয়েছে। তাঁদের সন্তানের নামও রেখেছেন তৈমুর। আর এই খবরে এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। কিন্তু, সইফ আলি খানের মতো সদ্য বাবা হয়েছেন আরও একজন সেলিব্রিটি। তবে, তিনি ফিল্মস্টার নন। ক্রিকেটার। আপনার হয়তো পছন্দেরও। তিনি ইরফান পাঠান। গত ২০ ডিসেম্বর নিজেই টুইটারে এই কথা জানিয়েছিলেন ইরফান যে, তাঁর স্ত্রী সাফা বেগ এক ছোট্ট ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন।

আরও পড়ুন আমির খানকে ঘৃণা করি বললেন সলমন খান!

আর এবার ইরফান তাঁর সদ্যজাত ছেলের ছবিও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে ইরফান পাঠান লিখেছেন, 'এই অনুভূতি বলে বোঝানো সম্ভব নয়। অনেক কথা লুকিয়ে রয়েছে বুকের মাঝে। আমাদের সন্তান ভালো থাকুক। এইটুকুই চাহিদা।' ভারতের হয়ে ২৯টি টেস্ট, ১২০টি একদিনের ম্যাচ এবং ২৪টি টি২০ ম্যাচ খেলা ইরফান পাঠানের এমন টুইট দেখে, আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁর ভক্তরাও।

আরও পড়ুন  অশ্বিন বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর কী বললেন হরভজন?