Sachin Tendulkar: ড্রেসিংরুমে বসে সচিন, খেয়াল করেননি ইশান, বাকিটা ইতিহাস!

ট্যুইটারে দ্রুত এই ভিডিও ভাইরাল হতে থাকে।

Updated By: Sep 30, 2021, 04:44 PM IST
Sachin Tendulkar: ড্রেসিংরুমে বসে সচিন, খেয়াল করেননি ইশান, বাকিটা ইতিহাস!

নিজস্ব প্রতিবেদন: কানে ইয়ারপড, চোখে সানগ্লাস, পিঠে ব্যাক-প্যাক! মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ড্রেসিংরুমে একেবারে বিন্দাস মুডেই ঢুকে গিয়েছিলেন ইশান কিষান (Ishan Kishan)। কিন্তু তিনি খেয়ালই করেননি যে, ড্রেসিংরুমে বসে আছেন দলের মেন্টর ও ক্রিকেট ঈশ্বর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। ইশান যখন বিষয়টি বুঝতে পারেন তখন রীতিমতো অপ্রস্তুতে পড়ে যান।

আরও পড়ুন: IPL 2021: কোন বিশেষ কারণে সাফল্য পাচ্ছে RCB? জানিয়ে দিলেন Virat Kohli

সচিনকে দেখে ইশান কী করবেন, ঠিক বুঝে উঠতে পারেননি এক লহমায়। একবার চুল ঠিক করলেন, তো একবার দ্রুততায় সানগ্লাস ও ইয়ারপড খুলে নেন তিনি। সচিনকে দেখেই 'গুড আফটারনুন স্যার' বলে যেই না সম্বোধন করেন ইশান, তখনই সাজঘরের সবাই অট্টহাসিতে মেতে ওঠেন। ট্যুইটারে দ্রুত এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে রয়েছেন ইশান। কিন্তু মুম্বইয়ের জার্সিতে এখনও পর্যন্ত মেলে ধরতে পারেননি নিজেকে। শুধু ইশানই নয়, সূর্যকুমার যাদব, ও হার্দিক পাণ্ডিয়াদের অফ-ফর্ম নিয়ে চিন্তায় আছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআই-এর এক কর্তা এক স্পোর্টস ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, "খেলোয়াড়দের ফর্ম অবশ্যই একটা চিন্তার বিষয়। কিন্তু এখনও আইপিএলে বেশ কয়েকটা ম্যাচ বাকি আছে। আশা করি তারা ফর্মে ফিরবে। সূর্যকুমার-ইশান শ্রীলঙ্কার ভাল ফর্মে ছিল। বিরাট ইশানের সঙ্গে নিজে কথা বলেছে। দেখা যাক কী হয়। হার্দিক ধীরে ধীরে সেরে উঠছে। মুম্বই ইন্ডিয়ান্স ওকে ভাল ভাবে ম্যানেজ করেছে। ও নেটে বল করেছে। যেটা ভাল দিক। রোহিত আছে ওর টিমে। ও জানে কীভাবে পাণ্ডিয়ার ব্যাপারটা দেখতে হবে। শার্দূল ঠাকুর ও দীপক চাহার ভাল অলরাউন্ডার। তবে ওদের নিয়মিত টি-২০ অলরাউন্ডার হিসাবে প্রমাণ করতে হবে। দেখতে গেলে হার্দিকই সেরা অলরাউন্ডার।" 

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের বেছে নেওয়া দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং ভুবনেশ্বর কুমার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.