অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজেই নেই ইশান্ত, রোহিতকে নিয়ে বোর্ডের নতুন বিবৃতি

রোহিতের ভবিষ্যৎ নিয়ে যে খবর ছড়িয়ে পড়েছে তাতে স্বচ্ছতার অভাব রয়েছে বলে রীতিমতো ক্ষুব্ধ ক্যাপ্টেন কোহলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 27, 2020, 09:39 AM IST
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজেই নেই ইশান্ত, রোহিতকে নিয়ে বোর্ডের নতুন বিবৃতি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই ভারত অধিনায়ক বিরাট কোহলির মুখে রোহিত শর্মার চোট নিয়ে বিভ্রান্তির কথা উঠে আসে। রোহিতের ভবিষ্যৎ নিয়ে যে খবর ছড়িয়ে পড়েছে তাতে স্বচ্ছতার অভাব রয়েছে বলে রীতিমতো ক্ষুব্ধ ক্যাপ্টেন কোহলি। বিরাটের এই বক্তব্য সামনে আসার পরই তড়িঘড়ি বোর্ডের তরফে বিবৃতি দিয়ে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় যে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই ইশান্ত শর্মা। আর রোহিত শর্মার চোটের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে আগামী ১১ ডিসেম্বর।

এতদিন পর বোর্ডের তরফে ব্যাখ্যা দেওয়া হল রোহিত শর্মা কেন দুবাই থেকে সিডনি না গিয়ে মুম্বই ফিরে এসেছিলেন। বিসিসিআই-এর তরফে ওই বিবৃতিতে বলা হয়, বাবার অসুস্থতার জন্য রোহিত শর্মা আইপিএল ফাইনালের পর দেশে ফিরে এসেছিলেন।

 

চোট নিয়েই ঋদ্ধিমান সাহা অস্ট্রেলিয়ায় এসেছিলেন। রিহ্যাব করে এখন তিনি নেটে ব্যাটিং করছেন। বিরাট মনে করেন ঋদ্ধির প্রক্রিয়াতেই রোহিত শর্মা এবং ইশান্ত শর্মাকে ফিট করে তোলা যেতে পারত। তাতে টেস্ট সিরিজের আগে দুজনকেই পাওয়ার সম্ভাবনা থাকত। বিরাট এবং ইশান্তের রিহ্যাব প্রক্রিয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

তিনি স্পষ্ট জানিয়ে দেন, "এখন পর্যন্ত যেটুকু শুনেছি এনসিএ-তে রোহিতের পরীক্ষা চলছে। আবার আগামী ডিসেম্বর পরীক্ষা হবে। এটা একেবারে ঠিক হচ্ছে না। গোটা পরিস্থিতি নিয়ে বিভ্রান্তি আর অনিশ্চয়তা রয়েছে। স্পষ্ট করে কিছু জানিনা।"

আরও পড়ুন - রোহিতের চোট নিয়ে স্বচ্ছতার অভাব রয়েছে! দাবি কোহলির