ভারতের বিশ্বকাপ দলে চতুর্থ পেসারের জায়গায় পাখির চোখ ইশান্ত শর্মার!

আমি ইতিবাচক মানসিকতার মানুষ। এবং মনে করি সবসময় ভালো কিছু হবে।

Updated By: Mar 18, 2019, 06:33 PM IST
ভারতের বিশ্বকাপ দলে চতুর্থ পেসারের জায়গায় পাখির চোখ ইশান্ত শর্মার!

নিজস্ব প্রতিবেদন : এবার বিশ্বকাপকেই পাখির চোখ করেছেন ইশান্ত শর্মা। তিন বছর আগে শেষবার জাতীয় দলের জার্সিতে একদিনের ম্যাচে খেলেছিলেন দিল্লির পেসার। দীর্ঘদিন সীমিত ওভারের ফরম্যাটে জাতীয় দলের বাইরে ইশান্ত। তবে টেস্ট ম্যাচে বিরাটের দলের অটোমেটিক চয়েস ইশান্ত শর্মা। নামের পাশে টেস্ট বোলারের তকমা সেঁটে গেলেও আবার একদিনের ক্রিকেটে ফিরতে মরিয়া দিল্লির তিরিশ বছর বয়সী পেসার। ভারতের বিশ্বকাপ দলে চতুর্থ পেস বোলার হিসেবে নিজের জায়গা পাকা করতে মরিয়া এই ডান হাতি পেসার।

বিশ্বকাপের দলে নিজের জায়গা পাকা করতে আসন্ন আইপিএল কেই প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখছেন দিল্লির পেসার ইশান্ত শর্মা। তিনি বলেন, "আমি ইতিবাচক মানসিকতার মানুষ। এবং মনে করি সবসময় ভালো কিছু হবে। এই আইপিএলে সেই সুযোগ কাজে লাগাতে চাই।ভারতীয় দল এখনও চতুর্থ সিমার খুঁজছে। আশা করি, আমি বিশ্বকাপ দলের চতুর্থ সিমার হব।"

আরও পড়ুন- IPL 2019: চেন্নাই অনুশীলনে ভক্তের সঙ্গে মাঠেই 'লুকোচুরি' মাহির, দেখুন ভিডিয়ো

পাশাপাশি ইশান্ত আরও বলেন, "আমার মনে হয় সীমিত ওভারের ফরম্যাটে না খেলার কারণে আমার একটা বড় উপলব্ধি হয়েছে।সত্যি কথা বলতে ক্রিকেটারদের এটার সঙ্গেই ডিল করতে হয়। তবে আমার জানা নেই কীভাবে এই ধরণের উপলব্ধিগুলো জন্ম নেয়। তারাই তো টেস্ট বোলার, টি-টোয়েন্টি বোলারের তকমা সেঁটে দিয়েছে। "