ISL 2021-22: একের পর এক ম্যাচ বাতিল, তবুও চলছে প্রতিযোগিতা!

করোনা আতঙ্কের মধ্যেও লিগ চালিয়ে যেতে মরিয়া এফএসডিএল।

Updated By: Jan 17, 2022, 09:40 PM IST
ISL 2021-22: একের পর এক ম্যাচ বাতিল, তবুও চলছে প্রতিযোগিতা!
একের পর এক ম্যাচ স্থগিত হলেও চলছে আইএসএল! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনার থাবায় ফের স্থগিত হয়ে গেল আইএসএল-এর (ISL) ম্যাচ। এ বার কোভিড হানার জন্য স্থগিত হয়ে গেল হায়দরাবাদ এফসি (Hyderabad FC) বনাম জামশেদপুর এফসি-র (Jamshedpur FC) ম্যাচ। মারণ ভাইরাসের জন্য এই নিয়ে টানা তিন দিন ম্যাচ আয়োজন করা গেল না। তবুও প্রতিযোগিতা বন্ধ করার কোনও উদ্যোগই নিচ্ছে না এফএসডিএল (FSDL)!

সোমবার বাম্বোলিমের অ্যাথলেটিক্স স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল হায়দরাবাদ এফসি এবং জামশেদপুর এফসি-র। কিন্তু ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে আয়োজকদের তরফে এক বিবৃতিতে জানানো হয়, এই ম্যাচ স্থগিত রাখা হচ্ছে।

এই নিয়ে চারটি ম্যাচ বাতিল করা হল। গত ৮ জানুয়ারি এটিকে মোহনবাগান বনাম ওডিশা এফসি-র খেলা বাতিল করা হয়। এরপর শনিবার এটিকে মোহনবাগানের সঙ্গে বেঙ্গালুরু এফসি-র ম্যাচ বাতিল করা হয়। মনে রাখা দরকার যে সবুজ-মেরুন শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। রবিবার বাতিল হয় কেরল ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি-র খেলা। এমনকী মঙ্গলবার নর্থইস্ট ইউনাইটেড বনাম ওডিশার খেলা নিয়েও প্রশ্ন  রয়েছে। কারণ, ম্যাচের আগে সাংবাদিক সম্মেলন বাতিল করেছে দুই দলই।

আরও পড়ুন: Exclusive: চোটপ্রবণ হলেও টেস্ট দলকে নেতৃত্ব দেওয়ার জন্য তৈরি Rohit, জানিয়ে দিলেন Dinesh Lad

আরও পড়ুন: ISL 2021-22: করোনা বাড়লেও চলবে আইএসএল, জানিয়ে দিল এফএসডিএল, ক্ষোভ দেখালেন তিরি

সোমবারের জামশেদপুর এবং হায়দরাবাদের ম্যাচ যে বাতিল হতে পারে সেটা আগেই আন্দাজ করা গিয়েছিল। কারণ ১১ জানুয়ারি লাল-হলুদকে হারানোর পর থেকে আর মাঠেই নামেনি জামশেদপুর। ভাইরাস হানার জন্য টানা ছ’দিন ফুটবলার এবং সাপোর্ট স্টাফরা নিজেদের ঘরে বন্দি। এখনও পর্যন্ত তাদের দলে ৬ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। সেই সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। সেই জন্য দলের কোচ আওয়েন কয়েল যথেষ্ট উদ্বিগ্ন।

তবুও টানা তিন দিন ম্যাচ স্থগিত হয়ে গেল। ফলে  এফএসডিএল-এর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছেই। যদিও শোনা যাচ্ছে ২০ মার্চের মধ্যে লিগ শেষ করতে বদ্ধপরিকর এফএসডিএল। এখন কোভিড পরিস্থিতির মধ্যে এফএসডিএল কীভাবে প্রতিযোগিতা শেষ করতে পারে সেটাই দেখার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.