ISL 2021-22: Manvir Singh-এর জোড়া গোলে FC Goa-কে হারিয়ে শেষ চারে ATK Mohun Bagan

শীর্ষে সবুজ-মেরুন। 

Updated By: Feb 15, 2022, 10:30 PM IST
ISL 2021-22: Manvir Singh-এর জোড়া গোলে FC Goa-কে হারিয়ে শেষ চারে ATK Mohun Bagan
দ্বিতীয় গোলের পর মনবীর সিং। ছবি: আইএসএল

নিজস্ব প্রতিবেদন: ফের একবার জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে শুরু করল এটিকে মোহনবাগান। তাই তো মঙ্গলবার গোয়ার ব্যাম্বোলিম স্টেডিয়ামে এফসি গোয়াকে ২-০ গোলে হারিয়ে শেষ চারের জায়গা প্রায় পাকা করে ফেলল সবুজ-মেরুন। জোড়া গোল করে বড় ভূমিকা নিলেন মনবীর সিং। 

খেলা শুরুর আগেই নতুন করে গোয়া শিবিরে থাবা বসিয়েছে করোনা। তবে শেষ পর্যন্ত মাঠে বল গড়ায়। শুরু থেকেই দাপট দেখাতে শুরু করে এটিকে মোহনবাগান। তিন মিনিটে দলকে এগিয়ে দেন পঞ্জাব তনয়। ৪৬ মিনিটে জয়সূচক গোলটিও হাতছাড়া করেন লিস্টন কোলাসোও। তবে একই সঙ্গে ম্যাচের প্রথমার্ধে একরাশ লজ্জা 'উপহার' দিল এফএসডিএল। কারণ প্রথমার্ধে হঠাৎই ফ্লাডলাইট বন্ধ হয়ে যাওয়ায় প্রায় আট মিনিট খেলা বন্ধ থাকে। 

আরও পড়ুন:  INDvsWI: করোনাদৈত্যের থাবায় দর্শকশূন্য ইডেনে 'খেলা হবে', গ্যালারি যেন শ্মশান!

আরও পড়ুন: INDvsWI: শেষ ম্যাচে ইডেনের গ্যালারি কি ভরবে? জবাব দিলেন Sourav Ganguly

Manvir Singh

শুরু থেকেই ক্রমাগত আক্রমণ করার ছক করেছিলেন সবুজ-মেরুনের স্প্যানিশ কোচ জুয়ান ফেরান্দো। সেই প্রমাণ এ দিন ফের পাওয়া গেল। নর্থইস্টের পর একই ছকে উড়ে গেল এফসি গোয়া। তাই ১৫ ম্যাচ খেলে ২৯ পয়েন্ট নিয়ে হায়দরাবাদের সঙ্গে যুগ্মভাবে লিগ তালিকার শীর্ষে পৌঁছে গেল সবুজ-মেরুন ব্রিগেড। শেষ চারের টিকিট যে পাকা, তা আর বলার অপেক্ষা রাখে না। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.