ISL 2021: মাঠে নামলেন Daniel Chima Chukwu, Gokulam Kerala-কে ২-১ ব্যবধানে হারাল SC East Bengal

আইএসএল শুরু হওয়ার আগে তৃতীয় প্রস্তুতি ম্যাচ জিতল এসসি ইস্টবেঙ্গল।   

Updated By: Oct 20, 2021, 10:05 PM IST
ISL 2021: মাঠে নামলেন Daniel Chima Chukwu, Gokulam Kerala-কে ২-১ ব্যবধানে হারাল SC East Bengal
বল নিয়ে এগোচ্ছেন ড্যানিয়েল চিমা চুকু। ছবি: এসসি ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: ভাস্কো স্পোর্টস ক্লাব, সালগাওকর এফসিকে হারানোর পর বুধবার গত মরসুমের আই লিগ (I-League) জয়ী গোকুলম কেরাল এফসিকে (Gokulam Kerala FC) ২-১ ব্যবধানে হারিয়ে তৃতীয় প্রস্তুতি ম্যাচ জিতে নিল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। এ দিন সবাইকে ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিলেও ৪-৪-২ ছকে দল সাজিয়েছিলেন লাল-হলুদের নতুন হেড স্যার মানোলো দিয়াজ (Jose Manuel Diaz)। নাইজেরিয়া থেকে আসা দীর্ঘকায় স্ট্রাইকার ড্যানিয়েল চিমা চুকুর ( Daniel Chima Chukwu) উপর অনেক প্রত্যাশা থাকলেও, প্রথমবার লাল-হলুদ জার্সি গায়ে তেমন নজর কাড়তে পারলেন না চিমা।  পরিবর্ত হিসেবে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে একটি জোরালো শট মারলেও তাঁর শট রুখে গোকুলমের গোলকিপার। বলবন্ত সিং (Balwant Singh) ও আঙ্গুসানা।

আরও পড়ুন: WT20: Australia-কে ৮ উইকেটে হারিয়ে Pakistan-এর বিরুদ্ধে নামার আগে দারুণ ছন্দে Team India

 

 

গত মরসুমে একেবারেই দাগ কাটতে পারেননি এক সময় জাতীয় দলে খেলা বলবন্ত। তবুও এ বার তাঁর প্রতি আস্থা রেখেছে লাল-হলুদ শিবির। প্রস্তুতি ম্যাচে গোল করে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন এই স্ট্রাইকার। ৪১ মিনিটে বিকাশ জাইরুর কর্নার থেকে হেডে গোল করে দলকে প্রথম সাফল্য এনে দেন বলবন্ত। প্রথমার্ধের শেষ দিকে লাল-হলুদের ব্যবধান বাড়িয়ে দেন আঙ্গুসানা। বিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে গোলে শট নেন অ্যান্টোনিও পেরোসেভিচ। সেখান থেকেই গোল করে দলকে ২-০ এগিয়ে দেন আঙ্গুসানা। তবে ৭১ মিনিটে গোল হজম করে মানোলো দিয়াজের ছেলেরা। ফলে ২-১ গোলে জিতে মাঠ ছাড়ে এসসি ইস্টবেঙ্গল। 

এ দিন অরিন্দম ভট্টাচার্য ও শঙ্কর রায়কে বিশ্রাম দিয়ে শুভম সেনকে গোলে খেলান মানোলো দিয়াজ। প্রথমার্ধে  টমিস্লাভ মার্সেলা, আদিল খান, রাজু গায়কোয়াড়, হীরা মণ্ডলকে নিয়ে ডিফেন্স সাজিয়েছিলেন তিনি। মাঝমাঠে ছিলেন সৌরভ দাস, আঙ্গুসানা, নাওরেম মহেশ, বিকাশ জাইরু। বলবন্তের সঙ্গে স্রাইকার হিসেবে অ্যান্টোনিও পেরোসেভিচকে দেখে নেন কোচ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)