ISL: আইরিশ মিডফিল্ডার Carl McHugh থাকছেন ক্লাবে, ATK Mohun Bagan কে জেতাতে চান ট্রফি

কার্ল ম্যাকহিউকে রেখে দিল মোহনবাগান।

Updated By: Jul 16, 2021, 09:02 PM IST
ISL: আইরিশ মিডফিল্ডার Carl McHugh থাকছেন ক্লাবে, ATK Mohun Bagan কে জেতাতে চান ট্রফি

নিজস্ব প্রতিবেদন: গত মরসুমে দুরন্ত ফুটবল উপহার দেওয়া কার্ল ম্যাকহিউ থেকে গেলেন সবুজ-মেরুনেই (Carl McHugh)। আইরিশ মিডফিল্ডারের সঙ্গে আরও এক বছর চুক্তি করল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। অ্যান্তোনিও লোপেজ হাবাসের (Anotonio Lopez Habas) অধীনে তৃতীয়বার ও মোহনবাগানের হয়ে এই নিয়ে দ্বিতীয় মরসুম খেলতে চলেছেন তিনি।

২০১৯-২০ মরসুমে কার্ল স্কটিশ ক্লাব মাদারওয়েল ফুটবল ক্লাব থেকে এসে এটিকে-র হয়ে খেলেছিলেন। মোহনবাগানের সঙ্গে এটিকে-র সংযুক্তির পরেও তিনি থেকে যান ক্লাবে। কার্ল দুর্দান্ত ফুটবলার। একাধিক পজিশনে ভিন্ন সিস্টেমেই তিনি খেলতে পারেন। কিন্তু তাঁর প্রথম পছন্দ ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে লেফট-ব্যাকে খেলা। গত মরসুমে এটিকেএমবি-কে ফাইনালে তোলার নেপথ্যে বড় অবদান ছিল কার্লের।

আরও পড়ুন: Shree Cement ক্লাবের মৌলিক অধিকার ছিনিয়ে নিচ্ছে! চুক্তিতে সই করছে না East Bengal

নতুন চুক্তি সই করে ২৮ বছরের আইরিশ ফুটবলার বলছেন, "আমি কোচ হাবাস ও তাঁর সাপোর্ট স্টাফদের থেকে অনেক কিছু শিখেছি। আমাদের প্র্যাকটিসের সময় পরিবেশটা এমনই থাকে যে, পারফর্ম করাটা সহজ হয়ে যায়। কলকাতায় আসার পর থেকে আমার পারফরম্যান্সে অনেক উন্নতি হয়েছে। বিশেষত কোচের সৌজন্যেই এমনটা হয়েছে। উনি আমাকে ট্যাকটিকালি তৈরি করেছেন। আবার ওনাকে কোচ হিসেবে পাচ্ছি ভেবেই ভাললাগছে। গতবার ট্রফির খুব কাছে এসেও পারিনি আমরা। এবার আমরা সফল হবই। অনেক ফুটবলার দলে যোগ দিয়েছেন। আমি তাঁদের সঙ্গে ট্রফি জয়ের জন্য মুখিয়ে আছি।" 

আগামী মরসুমের জন্য দল গোছানোর কাজটা এটিকে মোহনবাগান গুছিয়ে করছে। আইএসএলের তারকা মিডফিল্ডার হিউগো বুমোস থেকে শুরু ফিনল্যান্ডের হয়ে সদ্য ইউরো কাপ খেলা জনি কাউকোকে নিয়েছে তারা। এসেছেন আশুতোষ মেহতার মতো ফুটবলারও। নিঃসন্দেহে সবুজ-মেরুন দারুণ দল তৈরি করে ফেলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.