Shree Cement ক্লাবের মৌলিক অধিকার ছিনিয়ে নিচ্ছে! চুক্তিতে সই করছে না East Bengal

 চুক্তিপত্রে সই না করার সিদ্ধান্তেই অনড় ইস্টবেঙ্গল।

Updated By: Jul 16, 2021, 08:32 PM IST
 Shree Cement ক্লাবের মৌলিক অধিকার ছিনিয়ে নিচ্ছে! চুক্তিতে সই করছে না East Bengal

নিজস্ব প্রতিবেদন: শ্রী সিমেন্টের (Shree Cement) পাঠানো চুক্তিপত্রে সই করছে না ইস্টবেঙ্গল (East Bengal)। ফের একবার জানিয়ে দিল লাল-হলুদ ক্লাব। বিনিয়োগকারী সংস্থার সঙ্গে চুক্তি জট অব্যাহত থাকল লেসলি ক্লডিয়াস সরণির ঐতহ্যবাহী ক্লাবের। শুক্রবার ইস্টবেঙ্গলের কার্যসমিতি বৈঠকের পর চুক্তিপত্রে সই না করার সিদ্ধান্তেই অনড় থাকল।

ইস্টবেঙ্গল এদিন বিবৃতি দিয়ে জানিয়েছে যে, বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট যে চুক্তিপত্র করেছে সেখানে ক্লাবের সদস্যদের অসম্মান ও অধিকার খর্ব করার শর্তই রয়েছে। এর পাশাপাশি লাল-হলুদের দাবি যে, শ্রী সিমেন্ট ক্লাবের মৌলিক অধিকার ছিনিয়ে নিতে চাইছে! ক্লাবের মাঠ, লোগো, নাম ও তাঁবু সবই চিরতরে নিয়ে নেওয়া ও ইস্টবেঙ্গলকে ব্যবহার করতে না দেওয়ার কথাই বলা হয়েছে সেখানে। সদস্য সমর্থকদের কথা ভেবেই ইস্টবেঙ্গল চুক্তিপত্রে সই না করার কথাই ভেবেছে।

আরও পড়ুন: কলকাতায় চলে এলেন মহামেডানের রুশ কোচ Alekseyevich Chernyshov

মোহনবাগান যেখানে আসন্ন আইএসএলের জন্য পুরোদমে দল গুছিয়ে নিচ্ছে, সেখানে ইস্টবেঙ্গলের আইএসএল ভবিষ্যত ক্রমেই অনিশ্চিত হয়ে পড়ছে। এমনকী প্রতিনিয়ত কোনও না কোনও প্লেয়ার ক্লাব ছেড়ে অন্য ক্লাবের পথ বেছে নিচ্ছে। এই পরিস্থিতিতে ইস্টবেঙ্গল ঠিক কী করতে চলেছে, সেই ব্যাপারে সমর্থকরাও সন্দিহান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.