মারণ করোনাভাইরাসে আক্রান্ত এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ

১৮ মার্চ পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাসের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলার কথা। তবে তার আগেই দুঃসংবাদ পেল ক্লাবটি।

Updated By: Mar 12, 2020, 11:17 AM IST
মারণ করোনাভাইরাসে আক্রান্ত এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ

নিজস্ব প্রতিবেদন : এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সতীর্থ। ইতালিতে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে সংক্রমিত মানুষের সংখ্যা। জারি করা হয়েছে জরুরি অবস্থা। খাবার এবং ওষুধের দোকান ছাড়া প্রায় সবই বন্ধ রাখা হয়েছে আপাতত। ইতালিতে সব ধরণের খেলাধূলাও বন্ধ। ইতালির ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ টুর্নামেন্ট সিরি আ-র সব ম্যাচ ৩ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। উয়েফা চ্যাম্পিয়নস লিগের খেলা হচ্ছে দর্শকশূন্য গ্যালারিতে। 

১৮ মার্চ পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাসের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলার কথা। তবে তার আগেই দুঃসংবাদ পেল ক্লাবটি। ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৫ বছর বয়সী এই ডিফেন্ডারের চিকিৎসা দায়ভার নিয়েছে জুভেন্টাস। গত কয়েকদিনে রুগানির সংস্পর্শে আসা প্রত্যেককে পরীক্ষা করা হবে বলেও ক্লাবের তরফে জানানো হয়েছে। 

আরও পড়ুন-  করোনা আতঙ্ক আইপিএলে! জরুরি বৈঠকে বসছে বিসিসিআই

১৮ মার্চ তুরিনে জুভেন্টাস বনাম লিওনের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ হওয়ার কথা ছিল। তবে উয়েফা এবার সেই ম্যাচ স্থগিত করার কথা ভাবছে। রোনাল্ডো ইতিমধ্যে ছুটি নিয়ে নিজের হোমটাউন মাদেইরাতে চলে গিয়েছেন। সিরি আ-র খেলা স্থগিত হয়েছে। ফলে দলের সঙ্গে অনুশীলনেও থাকবেন না তিনি। জুভেন্টাসের তরফে জানানো  হয়েছে, রুগানি মারণ ভাইরাসে আক্রান্ত হলেও ব্যাপারটা মারাত্মক নয়। ফলে দ্রুতই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে ক্লাব কর্তৃপক্ষ। 

.