পাকিস্তানের আবেদন খারিজ! ইন্দো-পাক ডেভিস কাপ টাই নিরপেক্ষ ভেনুতেই

২৯ এবং ৩০ নভেম্বর ভারত-পাকিস্তানের মধ্যে ডেভিস কাপ টাই হতে চলেছে।

Updated By: Nov 20, 2019, 01:03 PM IST
পাকিস্তানের আবেদন খারিজ! ইন্দো-পাক ডেভিস কাপ টাই নিরপেক্ষ ভেনুতেই

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত পাকিস্তান থেকে সরে গেল ভারত-পাক ডেভিস কাপ টাই। ইসলামাবাদের পরিবর্তে এবার খেলা হবে কাজাখস্তানের রাজধানী নুর সুলতানে। নিরপেক্ষ ভেনুতে টাই করা নিয়ে আপত্তি জানিয়ে আবেদন করেছিল পাকিস্তান টেনিস ফেডারেশন। কিন্তু পিটিএফ-এর সেইআবেদন খারিজ করে কাজাখস্তানে টাই করার সিদ্ধান্ত নেয় আন্তর্জাতিক টেনিস ফেডারেশন।

 

ইসলামাবাদে নয়। ভারত-পাকিস্তানের ডেভিস কাপ টাই হতে চলেছে কাজাখস্তানের রাজধানী নুর সুলতানে। নিরপেক্ষ ভেনুতে টাই করানো নিয়ে শুরু থেকই আপত্তি জানিয়েছিল পাকিস্তান টেনিস ফেডারেশন। এমনকি আন্তর্জাতিক টেনিস ফেডারেনশের কাছে ইসলামাবাদ থেকে টাই না সরানোর আবেদনও করেছিল পাকিস্তান টেনিস ফেডারেশন। কিন্তু পাকিস্তানের আবেদন খারিজ করল আন্তর্জাতিক টেনিস ফেডারেশন।

আরও পড়ুন - দলে কে কে রয়েছেন, সোশ্যাল মিডিয়ায় জানিয়ে নির্বাসিত এমিলি স্মিথ

২৯ এবং ৩০ নভেম্বর ভারত-পাকিস্তানের মধ্যে ডেভিস কাপ টাই হতে চলেছে। সেই সময় কাজাখস্তানে প্রচন্ড ঠান্ডা থাকবে বলে ইন্ডোরের হার্ড কোর্টে ম্যাচের আয়োজন করা হয়েছে। সারা বছরই হার্ড কোটে খেলে থাকেন লিয়েন্ডাররা। তাই ভারতীয় দলের সদস্যদের এই পরিস্থিতি মানিয়ে নিতে খুব একটা অসুবিধা হবে না বলেই মনে করছেন টেনিস সংস্থার কর্তারা। এদিকে কাঁধের চোটের জন্য ডেভিস কাপ থেকে নাম তুলে নিয়েছেন রোহন বোপান্না। তাঁর জায়গায় দলে আসতে চলেছেন জীবন নেদানশেরিয়ান।

আরও খবর পড়তে ডাউনলোড করুন ZEE NEWS অ্যাপ। আর সিলেক্ট করুন ZEE ২৪ ঘণ্টা। ক্লিক করুন নীচের লিংকে

https://bit.ly/2QsbG0z

.