WATCH | Jadeja: চমকে দেওয়ার মতো জোড়া ক্যাচ! জাদেজা বোঝালেন কেন তিনি 'রকস্টার'

জাদেজা এই ম্যাচে চমকে দেওয়ার মতো জোড়া ক্যাচ নিলেন। দেখিয়ে দিলেন তিন কোন মানের ফিল্ডার! 

Updated By: Jul 17, 2022, 08:33 PM IST
WATCH | Jadeja: চমকে দেওয়ার মতো জোড়া ক্যাচ! জাদেজা বোঝালেন কেন তিনি 'রকস্টার'
ক্যাচ নেওয়ার পর জাদেজার সেলিব্রেশন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতো আর ক'জন 'কমপ্লিট' ক্রিকেটার আছেন, তা আলোচনা সাপেক্ষ। তবে জাদেজা ফের একবার প্রমাণ করে দিলেন যে, কেন তিনি 'রকস্টার'ও বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার। 

ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে রবিবাসরীয় মেগা ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত-ইংল্যান্ড। ভারত-ইংল্যান্ড সিরিজের তৃতীয় তথা ফয়সলার ম্যাচে (India vs England, 3rd ODI) ভারত টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। হার্দিক পাণ্ডিয়া ও যুজবেন্দ্র চাহালের (সৌজন্যে ইংল্যান্ড গুটিয়ে যায় ২৫৯ রানে। তাও ৪৫.৫ ওভারে। পুরো ইনিংসও ব্যাট করতে পারলেন না ইংরেজরা। 

জাদেজা এই ম্যাচে চমকে দেওয়ার মতো জোড়া ক্যাচ নিলেন। দেখিয়ে দিলেন তিন কোন মানের ফিল্ডার! ইংল্যান্ডের ইনিংসের ৩৭ নম্বর ওভারে লিয়াম লিভিংস্টোন ও জস বাটলারকে ফেরান পাণ্ডিয়া। তিন বলের ব্যবধানে জাদেজা বাউন্ডারি লাইনে অনবদ্য দু'টি ক্যাচ নিলেন। জাদেজার ক্যাচ ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। লিভিংস্টোন ও বাটলার ৪৯ রান স্কোরবোর্ডে যোগ করেছিলেন। তাঁদের না থামালে ইংল্যান্ড বড় রান করে দিত। এদিন পাণ্ডিয়া চার উইকেট ও চাহাল তুলে নেন তিন উইকেট। দুই উইকেট তুলে নেন সিরাজ ও এক উইকেট নেন জাদেজা। 

আরও পড়ুন: India vs England, 3rd ODI: পাণ্ডিয়া-চাহালের সৌজন্যে ইংল্যান্ড অলআউট ২৫৯ রানে

আরও পড়ুন Babar Azam | Virat Kohli: বিরাটকে পিছনে ফেলে অনন্য ইতিহাস লিখলেন 'রানমেশিন' বাবর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.