নিজে আর্মি ক্যাপ পরে এসে কোহলিদের সমালোচনা করলেন পাকিস্তানের মিয়াঁদাদ

পাকিস্তান এর আগেও দাবি করেছিল, ভারতীয় দলের ক্রিকেটাররা নেহাতই রাজনৈতিক স্বার্থে আর্মি ক্যাপ পরে মাঠে নেমেছিলেন। 

Updated By: Dec 15, 2019, 01:30 PM IST
নিজে আর্মি ক্যাপ পরে এসে কোহলিদের সমালোচনা করলেন পাকিস্তানের মিয়াঁদাদ

নিজস্ব প্রতিবেদন : তিনি নিজে আর্মি ক্যাপ পরে মাঠে খেলা দেখতে এলেন। তাতে দোষের কিছু নেই বলে দাবি করলেন। তবে ধোনি, কোহলিদের আর্মি ক্যাপ পরে মাঠে নামা তিনি কিছুতেই মানতে পারছেন না। ৮ মার্চ রাঁচিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আর্মি ক্যাপ পরে মাঠে নেমেছিল ভারতীয় দল। পুলওয়ামায় শহিদ সিআরপিএফ জওয়ানদের প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদনের জন্যই ভারতীয় দল এমন উদ্যোগ নিয়েছিল। তবে ধোনি, কোহলিদের এই উদ্য়োগ ভাল চোখে দেখেনি পাকিস্তান। তারা আইসিসি-র কাছেও নালিশ করেছিল। লাভ অবশ্য কিছু হয়নি। আর এবার নিজে আর্মি ক্যাপ পরে এসে ধোনিদের সমালোচনা করে গেলেন জাভেদ মিয়াঁদাদ।

পাকিস্তান এর আগেও দাবি করেছিল, ভারতীয় দলের ক্রিকেটাররা নেহাতই রাজনৈতিক স্বার্থে আর্মি ক্যাপ পরে মাঠে নেমেছিলেন। যদিও বিসিসিআই এমন অভিযোগ অস্বীকার করেছে আগেই। এবার পাকিস্তানের প্রাক্তন তারকা মিয়াঁদাদ একই অভিযোগ তুললেন আবার। তাও এতগুলো মাস পরে। কিন্তু হঠাত্ করে কেন আবার তিনি ধোনি, কোহলিদের সমালোচনা করলেন তা স্পষ্ট নয়। রাওয়ালপিন্ডিতে পাকিস্তান-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ দেখতে এসেছিলেন তিনি। দশ বছর পর পাকিস্তানের মাটিতে টেস্ট ক্রিকেট হচ্ছে। এমন ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে আর্মি ক্যাপ পরে মাঠে এসেছিলেন মিয়াঁদাদ। আর এসেই তিনি পুরনো কাসুন্দি ঘাঁটলেন।

আরও পড়ুন-  ডায়পার পরে দুরন্ত ব্যাটিং খুদের! 'ওকে দলে নাও কোহলি', আর্জি ইংলিশ তারকার

সাংবাদিকদেক আর্মি ক্যাপ পরার প্রসঙ্গে মিয়াঁদাদ বলেন, ''পাকিস্তান আর্মির প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য আমি এই টুপি পরেছি। আমার কোনও রাজনৈতিক উদ্দেশ্য নেই। আমি ছোট থেকেই পাকিস্তানের আর্মিতে যোগ দিতে চেয়েছিলাম। সেটা হয়ে ওঠেনি। তবে আর্মির প্রতি আমার ভালবাসা আজও অটুট। তবে ভারতীয় দলের ক্রিকেটাররা আর্মি ক্যাপ পরেছিল রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে।''

.