অভিষেকেই মজার রেকর্ড গড়লেন জয়ন্ত যাদব!

জয়ন্ত যাদব। ভারতীয় ক্রিকেটের নতুন তারকা। সদ্য একদিনের ক্রিকেটে ভারতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল নিউজিল্যান্ড সিরিজে। এবার জয়ন্ত যাদবের টেস্ট অভিষেকও হয়ে গেল ইংল্যান্ডের বিরুদ্ধে। দেশের এই প্রতিশ্রুতিমান অলরাউন্ডার টেস্টে অভিষেক করেই এক নজির গড়ে ফেললেন। তাঁর টেস্ট অভিষেক হল ভাইজাগে।

Updated By: Nov 18, 2016, 11:58 AM IST
অভিষেকেই মজার রেকর্ড গড়লেন জয়ন্ত যাদব!

ওয়েব ডেস্ক: জয়ন্ত যাদব। ভারতীয় ক্রিকেটের নতুন তারকা। সদ্য একদিনের ক্রিকেটে ভারতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল নিউজিল্যান্ড সিরিজে। এবার জয়ন্ত যাদবের টেস্ট অভিষেকও হয়ে গেল ইংল্যান্ডের বিরুদ্ধে। দেশের এই প্রতিশ্রুতিমান অলরাউন্ডার টেস্টে অভিষেক করেই এক নজির গড়ে ফেললেন। তাঁর টেস্ট অভিষেক হল ভাইজাগে।

আরও পড়ুন জানেন বিরাট কোহলিকে টেস্টে সবথেকে বেশি কোন বোলার আউট করেছেন?

কিছুদিন আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর একদিনের ম্যাচে অভিষেকও হয়েছিল এই ভাইজাগের মাঠেই! হ্যাঁ, একদিনের ম্যাচ এবং টেস্ট দুটোতেই তিনি প্রথম খেললেন ভাইজাগেই। নজির বইকি। তবে, এই তালিকায় জয়ন্ত একাই নেই। তাঁর আগে আরও সাত-সাতজন ভারতীয় ক্রিকেটারের একদিনের ম্যাচে এবং টেস্টে অভিষেক হয়েছে একই মাঠে। জয়ন্ত যাদব সেই তালিকার আট নম্বরে নিজের নাম লেখালেন। ভাইজাগ টেস্টে এই মুহূর্তে তিনি ব্যাটও করছেন। ২৬ রানে এইমুহূর্তে তিনি অপরাজিত রয়েছেন। ক্রিজে তাঁর সঙ্গে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন  এবার টাকা তোলা যাবে পেট্রোল পাম্পেও! জেনে নিন কীভাবে