ATK Mohun Bagan: নাসাফ চ্যালেঞ্জ নিতে প্রস্তুত রয় কৃষ্ণ, কাউকোকে নিয়েই দল হাবাসের

মোহনবাগানের জার্সিতে অভিষেক করতে চলেছেন চলতি বছর ইউরো কাপ খেলা ফুটবলার

Updated By: Sep 17, 2021, 02:25 PM IST
 ATK Mohun Bagan: নাসাফ চ্যালেঞ্জ নিতে প্রস্তুত রয় কৃষ্ণ, কাউকোকে নিয়েই দল হাবাসের

নিজস্ব প্রতিবেদন: হাতে আর ঠিক পাঁচ দিন। তারপরেই দুবাইয়ে উজবেকিস্তানের নাসাফের (FC Nasaf) বিরুদ্ধে এএফসি কাপের ইন্টার জোন সেমিফাইনালে খেলবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। বলার অপেক্ষা রাখে না যে, সবুজ-মেরুন বাহিনীর সামনে কঠিন চ্যালেঞ্জ। এটিকে এমবি-কে দেওয়া সাক্ষাৎকারে দলের তারকা ফুটবলার রয় কৃষ্ণ (Roy Krishna) জানিয়েছেন যে, তাঁর দল চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

রয় কৃষ্ণের থেকে জানতে চাওয়া হয়েছিল যে, কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে জয়ের বিরুদ্ধে কতটা আত্মবিশ্বাসী এটিকে এমবি। এই প্রশ্নের উত্তরে কৃষ্ণ বলেন, "ম্যাচ অত্যন্ত কঠিন হতে চলেছে। কিন্তু আমারা নিজেদের প্রস্তুত করছি সেই চ্যালেঞ্জ নেওয়ার জন্য। পরের রাউন্ডে যাওয়ার জন্য আমাদের জিততে হবে। আমি ব্যক্তিগত ভাবে বলতে পারি এই ম্যাচ জেতা বিরাট কৃতিত্বের হবে। আমি আশাবাদী যে, ওদের ঘরের মাঠে অ্যাডভান্টেজ থাকা সত্ত্বেও আমরা জিতব। সব দিক দিয়ে বিবেচনা করলে ম্যাচ কঠিন হবে। ওদের খুব ভাল বিদেশি ফুটবলার আছে। ওরা ইতিমধ্যে লিগ খেলা শুরু করে দিয়েছে। যার মানে ওরা বেশ কয়েক মাস ট্রেনিং করছে। তবে আমরা উজবেকিস্তানের বিরুদ্ধে সবটা উজাড় করে দেব।"

আরও পড়ুন: ATK Mohun Bagan: মোহনবাগান কি কলকাতা লিগ খেলবে? ভাবছে ক্লাব, আশাবাদী আইএফএ

অন্যদিকে ফিনল্যান্ডের স্টার মিডফিল্ডার জনি কাউকোকে (Joni Kauko) ছাড়াই এএফসি খেলছিল মোহনবাগান। কাউকো প্রাক বিশ্বকাপ ম্যাচের জন্য ফিনল্যান্ডের জাতীয় শিবিরে ডাক পেয়েছিলেন তিনি। নাসাফ ম্যাচে কাউকোকে নিয়েই দল করলেন হাবাস। মোহনবাগানের জার্সিতে অভিষেক করতে চলেছেন চলতি বছর ইউরো কাপ খেলা ফুটবলার। কাউকো খেলছে বলেই জানিয়ে দিয়েছে গঙ্গাপাড়ের শতাব্দী প্রাচীন ক্লাব।

নাসাফের বিরুদ্ধে মোহনবাগানের সম্ভাব্য ২২ সদস্যের দল: 

গোলকিপার: অমরিন্দর সিং, অভিলাষ পাল, অর্শ আনওয়ার
ডিফেন্ডার: প্রীতম কোটাল, আশুতোষ মেহতা, কার্ল ম্যাকহিউ, শুভাশিস বোস, সুমিত রাঠি
মিডফিল্ডার: জনি কাউকো, লেনি রডরিগেজ, লিস্টন কোলাসো, প্রবীর দাস, সুসাই রাজ, বিদ্যানন্দ সিং, এংসন সিং, শেখ সাহিল, রবি বাহাদুর রানা, অভিষেক ধনঞ্জয়
ফরোয়ার্ড: রয়  কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, মণবীর সিং ও কিয়ান নাসিরি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)