Virat Kohli: ভালবাসায় মুড়ে কোহলির সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানালেন অনুষ্কা

বরাবরের মতোই অনুষ্কা বুঝিয়ে দিলেন যে, এবারও বিরাটের সঙ্গেই আছেন তিনি। 

Updated By: Sep 17, 2021, 01:11 PM IST
Virat Kohli: ভালবাসায় মুড়ে কোহলির সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানালেন অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রীড়ামহলে এখন আলোচনায় শুধুই বিরাট কোহলি (Virat Kohli)। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি জানিয়েছেন যে, টি-২০ বিশ্বকাপের পরেই ভারতীয় দলের টি-২০ অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়াবেন। কোহলির এই সিদ্ধান্তে কী প্রতিক্রিয়া দেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)! তার দিকেই চোখ ছিল আপামোর বিরুষ্কার ফ্যানেদের।

আরও পড়ুন: MS Dhoni: ভারতীয় সেনার বিরাট দায়িত্ব পেলেন লেফটেন্যান্ট কর্নেল এমএস ধোনি

অবশেষে কাঙ্খিত প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। স্বামীর সিদ্ধান্ত হৃদয় দিয়েই সমর্থন করলেন বলি অভিনেত্রী। বিরাটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর নেট বিবৃতিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনুষ্কা। হার্ট ইমোজি ব্যবহার করেই তা নিজের স্টোরিতে দিলেন তিনি। বরাবরের মতোই অনুষ্কা বুঝিয়ে দিলেন যে, এবারও বিরাটের সঙ্গেই আছেন তিনি। 

কোহলি তাঁর ক্যাপ্টেনসি ছাড়ার প্রসঙ্গে টুইট বিবৃতিতে জানিয়েছেন যে, ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri), রোহিত শর্মার সঙ্গে দীর্ঘ আলোচনার পরেই এই সিদ্ধান্ত নিয়েছেন কিং কোহলি। এর পাশাপাশি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সহ সভাপতি রাজীব শুক্লা ও বোর্ড সচিব জয় শাহর সঙ্গেও কথা বলেছেন বিরাট।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.