Jonny Bairstow: 'মুখ বন্ধ করে' ব্যাট করতে বলেছিলেন বিরাট! শতরান হাঁকিয়ে জবাব বেয়ারস্টোর

বেয়ারস্টোর ব্যাটে লড়ছে ইংল্যান্ড। এদিন সকালে বিরাট কোহলি স্লেজ করেছিলেন বেয়ারস্টোকে। 

Updated By: Jul 3, 2022, 07:40 PM IST
Jonny Bairstow:  'মুখ বন্ধ করে' ব্যাট করতে বলেছিলেন বিরাট! শতরান হাঁকিয়ে জবাব বেয়ারস্টোর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগুনে ফর্মে আছেন ব্রিটিশ ব্যাটার জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। বার্মিংহ্যামেও বেয়ারস্টোর ম্যাজিক অব্যাহত। এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে অর্থাৎ রবিবার বেয়ারস্টোর ব্যাটে লড়ছে ইংল্যান্ড। এদিন সকালে বিরাট কোহলি স্লেজ করেছিলেন বেয়ারস্টোকে। বলেছিলেন "মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট করতে"। স্টাম্প মাইকে কোহলির এই কথোপকথন ধরা পড়ে যায়। যদিও মাঠের তাৎক্ষণিক ঝামেলা ভুলে কাজের কাজটা করে ফেললেন বেয়ারস্টো। মুখ বন্ধ করেই তিনি ব্যাটকে কথা বলালেন।  অসাধারণ সেঞ্চুরি হাঁকালেন বেয়ারস্টো। যদিও বেয়ারস্টো শতরান করার পর বিরাট এসে তাঁর পিঠ চাপড়ে দিয়েছেন। সেঞ্চুরির পথে ১৪টি চার ও ২টি ছয় মারেন বেয়ারস্টো।

৩৩২ রানে পিছিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। গতকালের অপরাজিত দুই ব্যাটার জনি বেয়ারস্টো (১২) ও বেন স্টোকস ইনিংস শুরু করেছিলেন। স্টোকস ৩৬ বলে ২৬ রান করে শার্দূল ঠাকুরের বলে আউট হয়ে যান। কিন্তু বেয়ারস্টো নিজের উইকেট ধরে রেখে কেরিয়ারের ১১ নম্বর টেস্ট সেঞ্চুরিটি করে ফেলেন। চলতি বছর এই নিয়ে পঞ্চম টেস্ট শতরানের স্বাদ পেলেন দুরন্ত ফর্মে থাকা বেয়ারস্টো। এই মুহর্তে ২০২২ সালে বেয়ারস্টোই টেস্টে সর্বোচ্চ রানশিকারি। ৮৭০ রান পার করে গেলেন তিনি।

আরও পড়ুন: India vs England: বুমরার অবিশ্বাস্য ক্যাচে হতবাক বাইশ গজ! বার্মিংহ্যামে ফের ব্যাট করছে বৃষ্টি

আরও পড়ুন: Ronaldo-Man Utd: তাঁকে ছেড়ে দেওয়া হোক এবার! ম্যান ইউ-কে জানালেন রোনাল্ডো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.