রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়াদের আর কোচিং করাবেন না রোডস!

ব্যক্তিগত কারণ দর্শিয়ে তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সম্পর্ক ঘোচালেন জন্টি রোডস। রোডসের অনুপস্থিতির কথা প্রসঙ্গে দলের মালিক আকাশ আম্বানি বলেন, "তাঁর (জন্টি রোডস) অবদান শব্দে পরিমাপ করা যাবে না। এককথায় বললে অতুলনীয় এবং অমূল্য।"

Updated By: Dec 8, 2017, 03:30 PM IST
রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়াদের আর কোচিং করাবেন না রোডস!

নিজস্ব প্রতিবেদন: ৯ বছরের সম্পর্কে দাঁড়ি টেনে মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচের পদ থেকে সরলেন ক্রিকেট কিংবদন্তি জন্টি রোডস। দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটারের পরিবর্তে রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়াদের ফিল্ডিং কোচ হয়ে আসছেন নিউজিল্যান্ডের জেমস পামেন্ট।

আরও পড়ুন- অ্যাডিলেড ওভাল-এ বিয়ের প্রস্তাব বিরাটকে!

ব্যক্তিগত কারণ দর্শিয়ে তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সম্পর্ক ঘোচালেন জন্টি রোডস। রোডসের অনুপস্থিতির কথা প্রসঙ্গে দলের মালিক আকাশ আম্বানি বলেন, "তাঁর (জন্টি রোডস) অবদান শব্দে পরিমাপ করা যাবে না। এককথায় বললে অতুলনীয় এবং অমূল্য।" একই সঙ্গে নতুন কোচ জেমস পামেন্টের আগমনকে স্বাগত জানিয়ে আকাশ আরও বলেন,"জেমস পামেন্টকে হাসি মুখেই স্বাগত জানাচ্ছে মুম্বই পল্টন। তিনি আন্তর্জাতিক ক্ষেত্রে অভিজ্ঞতালব্ধ। ফিল্ডিং বিশেষজ্ঞ হিসেবে নিউজিল্যান্ড দলের সঙ্গে কাজ করেছেন।" 

আরও পড়ুন- 'আরও এক স্বপ্ন সত্যি হল', ৫ বার ব্যালন ডি'অর জিতলেন রোনাল্ডো 

মুম্বই ইন্ডিয়ান্স দলের ফিল্ডিং কোচের দায়িত্ব পাওয়ার পর পামেন্ট বলছেন, "এই দায়িত্ব আমার কাছে কঠিন চ্যালেঞ্জ। একই সঙ্গে রোডসের দায়িত্ব পালন করার সৌভাগ্যও আমাকে আপ্লুত করছে।"  

.